Arijit Singh: লাইভ কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন ‘মাটির মানুষ’ অরিজিৎ সিং, এটাই বড় কারণ

Advertisement

অরিজিৎ সিং (Arijit Singh) মানেই সুরের জাদুকর। একজন অত্যন্ত বিখ্যাত গায়ক হয়েও তিনি আর পাঁচটা সাধারণ মানুষের মতোই জীবন যাপন করেন। তার জীবনশৈলীতে নেই কোন বিলাসিতা, নেই কোন অহংকার। তাই তিনি যেখানেই মুক্তমঞ্চে গান গাইতে হাজির হন, সেখানেই তৈরি হয়ে যায় অগণিত মানুষের ভিড়। তার মুখে সর্বদাই এক মিষ্টি হাসি লেগে থাকে। কিন্তু কখনো কি আপনারা আপনাদের প্রিয় গায়ককে রাগতে দেখেছেন?

Advertisements

আজকের প্রতিবেদনে শেয়ার করব সম্প্রতি অরিজিৎ সিং এর রেগে যাওয়ার দুটি ঘটনা। সম্প্রতি তিনি একটি কনসার্টে গান গাইছিলেন, ঠিক সেই মুহূর্তে তিনি এক দম্পতিকে রেগে গিয়ে বলেন তারা যেন বাচ্চাকে কেন্দ্র করে নিজেদের ইচ্ছেকে হাসিল করতে না যান। আসলে ওই দম্পতি তাদের বাচ্চাকে নিয়ে অরিজিৎ সিং এর কনসার্ট দেখতে এসেছিলেন। তারা যেখানে দাঁড়িয়ে ছিলেন সেখানেই বাচ্চাটি খুব খুশি ছিল এবং কমফোর্ট বোধ করছিল। তবে অরিজিতের দেখা পাওয়ার জন্য বাচ্চাটিকে হাতিয়ার করে সামনে এগোতে থাকেন বাবা-মা।

Advertisements

আর এই ঘটনা দেখেই স্টেজের উপরেই রেগে ওঠেন অরিজিৎ সিং। তিনি কনসার্ট থামিয়ে সেই বাবা-মার উদ্দেশ্যে মাইক্রোফোনে বলে ওঠেন, তারা যেন তাদের বাচ্চাকে হাতিয়ার করে এইসব কাজ না করেন। বাচ্চাটি ভিড়ের মধ্যে এগিয়ে আসতে চাইছে না। কিন্তু বাবা-মা জোর করে বাচ্চাটিকে দেখিয়ে ভিড় ঠেলে সামনে আসছেন। আর তাতেই চরম রেগে যান অরিজিৎ সিং।

এর আগেও এরকম একটি ঘটনা ঘটে যাতে অরিজিৎ সিংকে মাঝপথে তার কনসার্ট থামাতে হয়। গানের মাঝে মাঝে তার সকল ভক্তরাই তার সাথে হ্যান্ডশেক করেন এবং অরিজিত সিং নিজেও সকলের কাছেই হাত বাড়িয়ে দেন। ঠিক এরকম মুহূর্তে একজন প্রাপ্তবয়স্ক মহিলা তার হাত ধরে টান দেন। এর ফলে তার হাতে অত্যন্ত ব্যথা লাগে এবং তিনি মাঝপথে তার কনসার্ট থামিয়ে দেন।

Arijit Singh rightfully schooling a fan who was pushing his child towards him
by u/okay177 in BollyBlindsNGossip

যদিও তীব্র রেগে গিয়েছিলেন অরিজিৎ সিং। কিন্তু তবুও ঠান্ডা মাথায় তিনি বলেন যে, তিনি একজন প্রাপ্তবয়স্ক মহিলা। তার বোঝা উচিত ছিল মজার ছলেও এমন কোন কাজ করা উচিত নয় যাতে অন্যের কষ্ট হয়। তিনি যেভাবে হাত ধরে টেনেছেন তাতে অরিজিৎ সিং এর হাতে যথেষ্ট ব্যথা লেগেছে। তাই তিনি যদি মাঝপথে গান থামিয়ে দেন, তবে তারা কি করে মজা করবেন। এরপর হাতে ব্যান্ডেজ লাগিয়ে তিনি তার কনসার্ট এগিয়ে যান।

Related Articles