বিনোদন

অরিজিৎ সিংয়ের মুকুটে নয়া পালক, এবার আন্তর্জাতিক মঞ্চে বিশ্বসেরা সম্মান পেয়ে বাংলার মুখ উজ্জ্বল করলেন গায়ক

সম্প্রতি স্পটিফাইড তরফ থেকে একটি তালিকা শেয়ার করা হয়েছে যেখানে প্রথম ১০ জন সেরা গায়কের মধ্যে নাম দখল করেছেন অরিজিৎ সিংও

প্রেমিকার সাথে বিচ্ছেদ হয়েছে? তবে ব্যথার মলম অরিজিৎ সিং-এর গান কিংবা প্রিয় মানুষটির প্রতি ভালোবাসা প্রকাশ করতে চান? তাতেও চোখ বন্ধ করে ভরসা অরিজিৎ সিং এর “তুম হি হো”.. এক কথায় বর্তমানে আনন্দের দুঃখে সর্বত্রই বিরাজমান সুরের সম্রাট অরিজিৎ সিং(Arijit Singh)। এবার এই সুরের সম্রাটের মুকুটেই জুড়লো এক নয়া পালক।

বর্তমানে সুরেলা কন্ঠের জনপ্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম হলেন বাংলার গর্ব অরিজিৎ সিং। তিনি যে বলিউডের সবথেকে জনপ্রিয় গায়ক তা বললে অত‍্যুক্তি হয় না। কে নেই বলিউডের এই গায়কের অনুরাগীর তালিকায়! আমজনতা থেকে থেকে বলিউডের শাহেনশাহ, ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি(Birat kohli) থেকে ভিকি কৌশল(Ricky kaushal) সকলেই রয়েছেন তার ফ‍্যানলিস্টে। তবে এবার গোটা দেশের হৃদয় জয় করে, মন জিতলেন আন্তর্জাতিক স্তরেও।

কেবল ভারতে নয় গোটা বিশ্বে বাংলার গর্ব অরিজিৎ সিং-ই যে সেরার সেরা এবার সেই প্রমান সামনে এলো। মুর্শিদাবাদের জন্ম ও বড় হয়ে ওঠা অরিজিতের যাত্রাপথ কিন্তু মোটেও সহজ ছিল না। রিয়েলিটি শোয়ে সেরার সেরা শিরোপা থেকে ব্যর্থ হয়েছিলেন তিনি তবে আজ সেই অরিজিৎ রাজ করছেন বিশ্ববাসীর মনে।

সম্প্রতি স্পটিফাইড তরফ থেকে একটি তালিকা শেয়ার করা হয়েছে যেখানে প্রথম ১০ জন সেরা গায়কের মধ্যে নাম দখল করেছেন অরিজিৎ সিংও। 2020-2021 এর মধ্যে সবথেকে বেশি তার গান স্ট্রিম করা হয়েছে। স্পটিফাইয়ের বিচারে ঈদ শিরিন হল সব থেকে জনপ্রিয় গায়ক। তালিকায় রয়েছেন আরিয়ানা গ্রান্দে, এইলিশ, জাস্টিন বিবারের মতোন ব‍্যক্তিত্ব। সেই ইংলিশ গায়ক দের সাথেই একাসনে বসেছেন বাংলার অরিজিৎ সিং। তিনি রয়েছেন সপ্তম স্থানে।

আন্তর্জাতিক মঞ্চেও সেরা গায়কের সম্মান, অরিজিৎ-এর এমন সাফল্য উচ্ছ্বসিত তার ভক্তমহল। তবে নেটিজেনদের দাবি স্পটিফাই ভারতবর্ষে ততটা চলে না। ভারতবর্ষের মানুষ যদি স্পটিফাইকেকে বেশি প্রাধান্য দিত তাহলে সপ্তমে নয় প্রথম স্থানেরই দাবীদার হতেন অরিজিৎ সিং।

Related Articles