×

‘জর্জিয়া আমাকে মালাইকার থেকেও বেশি মজা দেয়!’ প্রকাশ্যে বিদেশি প্রেমিকাকে নিয়ে মন্তব্য আরবাজ খানের

‘বিদেশি প্রেমিকা জর্জিয়া আমাকে মালাইকার থেকেও বেশি মজা দেয়!’ প্রেমিকা জর্জিয়াকে নিয়ে মুখ খুললেন আরবাজ খান। প্রেমিকা হিসেবে মালাইকা অরোরার(Malaika Arora) থেকে জর্জিয়া(Georgia Adriani) অনেক ভালো, এমনটাই সম্প্রতি জানালেন বলিউড অভিনেতা আরবাজ খান(Arbaaz Khan)। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ থাকে না দর্শকদের। তারা কোথায় যাচ্ছেন, কী করছেন, কার সাথে যাচ্ছেন সব বিষয় হয়ে ওঠে হটটপিক। এছাড়াও তাদের বিবাহিত জীবন নিয়েও নানান সমালোচনা চলে।

সেরকমই তারকা হলেন আরবাজ খান এবং মালাইকা। একসময় তারা বৈবাহিক সম্পর্কে আবদ্ধ থাকলেও বর্তমানে অন্য দু’জনের সাথে সম্পর্কে জড়িয়েছেন তারা। মালাইকা জড়িয়েছেন অর্জুন কাপুরের সাথে(Arjun Kapoor) এবং আরবাজ জর্জিয়ার সাথে। মাঝেমধ্যেই তাদের নানান ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

মালাইকার সাথে বিচ্ছেদ হওয়ার পর জর্জিয়ার প্রবেশ ঘটে আরবাজের জীবনে। বর্তমানে কেমন রয়েছেন অভিনেতা? সেই প্রশ্নই সম্প্রতি তাকে করা হয়েছিল। যার উত্তরে তিনি বলেন, ‘আমার জন্য এটা খুব ভালো সময়। আমি যদি সম্পর্কটাকে লুকিয়ে রাখতাম তাহলে জীবনটা এতো সহজ হতো না। আমি বিষয়টাকে ভালোভাবে গ্রহণ করেছি এবং বলতে পারি প্রেমিকা হিসেবে মালাইকার থেকে জর্জিয়া অনেকটাই ভালো।’

অন্যদিকে তিনি আরো জানিয়েছেন শেষের দিকে মালাইকার সাথে তার সম্পর্ক মোটেও ভালো যাচ্ছিলো না। সবসময় তাদের সমস্যা লেগে থাকতো। কিছু হলে তাদের মধ্যে ঝগড়া হতো। তাই তারা দু’জনে সিদ্ধান্ত নিয়েছিলেন সম্পর্ক শেষ করার। এরপরই তার জীবনে প্রবেশ হয় জর্জিয়ার। আর এখন তার জীবন আগের থেকে অনেকটাই সুন্দর।