×

VIDEO: ‘ও নামেই ভার্জিন, বাস্তব জীবনে কলির কেষ্ট’, সলমনের গোপন কেলোর কীর্তি ফাঁস করলেন ভাই আরবাজ খান!

সালমানের নো কিসিং রুল সম্বন্ধে মুখ খুলেছিলেন ভাই আরবাজ খান

বি টাউনের মোস্ট পপুলার চিরকুমার সালমান খানকে নিয়ে চর্চা সবসময় চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক বা সিনেমার জন্য সর্বদাই লাইমলাইটে তিনি। বিশেষত মোস্ট এলিজেবল হওয়ার সুবাদে তার বিয়ে নিয়ে বেশ চিন্তিত ভক্তমহল।

তবে বিয়ে না করলেও তিনি যে নিঃসঙ্গ এমন ভাবার অবকাশ নেই। ক‍্যারিয়ার এর শুরু থেকেই তিনি জড়িয়েছেন নারী সঙ্গে। ভালোবেসেছেন বহু ললনাকে। এবার ফের নিজের ব্যক্তিগত জীবনের জন‍্যই চর্চায় এলেন তিনি। সম্প্রতি সালমান খানের একরকম গোপন কীর্তি ফাঁস করলেন তার ভাই আরবাজ খান যা সালমান খানের ইমেজকে প্রশ্নের মুখে ফেললো। প্রেমিক রঙিন মনের মানুষ সালমান খানকে কলির কেষ্ট বলে অভিহিত করলেন তিনি! কিন্তু কি এমন ঘটনা যারজন‍্য হঠাৎ ভাইয়ের নামে এমন কথা বললেন!

আসলে যারা সালমান খানের সিনেমা দেখে এসেছেন তারা জানেন যে তার সিনেমায় চুম্বন দৃশ্য প্রায় থাকেই না। সালমান আগেও জানিয়েছেন যে পর্দায় নায়িকাকে চুম্বন করা একেবারেই পছন্দ না তার। একবার আরবাজ ও সালমান দ্য কপিল শর্মা শোতে উপস্থিত হয়েছিলেন সেখানেই সঞ্চালক বলিউড সুপারস্টারকে তার চুমু সংক্রান্ত নিয়ম জিজ্ঞেস করেছিলেন। যার উত্তরে সালমান বলেছিলেন “আমি তো পর্দায় চুমু খাই না।” আর সেখানেই সালমানের “নো কিসিং রুল” সম্বন্ধে মুখ খুলেছিলেন ভাই আরবাজ খান।

ভাইজানের কথা বলার পর নিজের মুখে কুলুপ এটে রাখতে পারেননি আরবাজ খান। তিনি বলে ওঠেন “আসলে পর্দার বাইরে এত চুমু খান যে পর্দায় আর আলাদা করে দরকার পড়ে না।” যদিও কথাটি মজার ছলেই বলেছিলেন অভিনেতা। সম্প্রতি সেই ভিডিওই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও নো কিসিং রুলের নিয়মসেটার সালমান নিজের নিয়ম বর্তমানে ভেঙে দিয়েছেন। রাধে ছবিতেই দিশা পাটানির ঠোটেঁ ঠোট রেখেছেন ভাইজান। তবে কি নিজের সেট করা নিয়ম নিজেই ভুলে গেলেন!

Related Articles