বিনোদন

অক্ষয় কুমারের ছেলে বলে পরিচয় দেয় না আরভ, ‘Secret’ ফাঁস বলিউড খিলাড়ির

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। অভিনেতা নিজের অ্যাকশন এবং স্টান্ট এর জন্য জনপ্রিয়। নিজের দক্ষতায় তিনি বলিউডের খানদের পর্যন্ত টক্কর দেন। ৫৩ বছর বয়সের কোঠায় দাঁড়িয়েও অক্ষয় এখনো বলিউডের অন্যতম ফিট অভিনেতা, অক্ষয় এতটাই অ্যাক্টিভ যে বলিউডের অন্যান্য অভিনেতাদের তুলনায় বছরে সবথেকে বেশি তারই ছবি রিলিজ হয়। ব্যক্তিগত জীবনে বেশ নিয়মানুবর্তিতা মেনেই চলেন অভিনেতা। স্ত্রী টুইংকেল এবং ছেলে আরভ মেয়ে নিতারা কে নিয়ে ভরা সংসার অক্ষয়ের, তবে বাবা অক্ষয়ের এত নাম যশ প্রতিপত্তি থাকা সত্যেও, সেই সব ব্যবহার করতে চান না অক্ষয়ের ছেলে আরভ। আর তাই তিনি কোনো জায়গায় অক্ষয়কে নিজের বাবা বলে পরিচয় দেননা।

অক্ষয় বিয়ার গ্রিলসের শো ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এ এসে এমনটাই জানিয়েছেন নিজের ছেলের বিষয়ে, অক্ষয় জানান, তার ছেলে আরভ কোন সময়ে বাবার নামে পরিচিত হতে চান না, আর সেই কারণে তিনি যে অক্ষয় কুমারের ছেলে তা কোথাও পরিচয় দিতে পছন্দ করেন না আরভ। অক্ষয় জানান নিজের ছেলের এই ব্যক্তিত্বকে তিনি সম্মান করেন, এবং তার সাথেই বলেন আরব তারই মতন, তিনিও নিজের বাবার পরিচয়ে পরিচিত হতে চাইতেন না বরং নিজের পরিচিতি স্থাপন করতে চাইতেন ছোটবেলা থেকে।

অক্ষয় এবং টুইঙ্কেলের প্রথম সন্তান আরব। ২০০২ সালে জন্ম হয় আরভের, এতদিন বিদেশে থেকে পড়াশোনা করছিলেন অক্ষয় পুত্র, তবে এখন নিজের পড়াশোনা শেষ করে ফেলেছেন তিনি। অক্ষয় জানান, তিনি কোন সময় নিজের ছেলেকে কোন বিষয়ে জোর করতে চান না, বরং ছেলে নিজের পরিচয় পরিচিত হোক সেটাই চান অক্ষয়। তাই ছেলেকে ছেড়ে দিয়েছেন তিনি, ভবিষ্যতে আরভ যা করতে চাইবে তাই করতে পারে।

অক্ষয় ছেলের বিষয়ে আরো জানান, আরভ সবসময় ক্যামেরার ফ্লাশের থেকে দূরে থাকতে চায়। অক্ষয়ের সাত বছরের মেয়ে নিতারা তাকেও মিডিয়া এবং জনসমক্ষ থেকে দূরেই রাখেন অক্ষয়, এমনকি বহু ছবি এবং ভিডিওতে নিজের মেয়ের মুখ আড়াল করে মিডিয়ার ক্যামেরার থেকে বাঁচাতে দেখা গিয়েছে খিলাড়ি কে। অক্ষয় জানিয়েছিলেন, তিনি এমনকি পরিবারের সাথে ডিনার করতেও পর্যন্ত যান না কারণ সেখানেও মিডিয়া পৌঁছে যাবে এবং সেই সময়টা নষ্ট হয়ে যাবে।

Tags

Related Articles

Close