×

Aishwarya Rai Bachchan: ‘চাকা চাক’ গানের তালে অসাধারণ মন মাতানো নাচ ঐশ্বর্য কন্যা আরাধ্যার! দেখে মুগ্ধ ভক্তরা

সারা আলি খানের জনপ্রিয় আইটেম গানের তালে জমিয়ে নাচ ছোট্ট আরাধ্যা

ঐশ্বর্য রাই বচ্চন হলেন বলিউডের একজন “এভারগ্রীন বিউটি”! নব্বই দশক থেকে গতকাল পর্যন্ত একের পর এক সুপারহিট ফিল্ম বলিদুনিয়াকে উপহার দেওয়ার পাশাপাশি দেশ থেকে বিদেশে নিজের জনপ্রিয়তা সুনিপুণভাবে বজায় রেখেছেন। বিবাহোত্তর সময়ে সিনেমা জগৎ থেকে বেশ কিছুটা দূরত্ব বজায় রাখলেও সাম্প্রতিক সময়ে মেয়ে আরাধ্যার সূত্র ধরে ফের লাইম লাইটে উঠে এসেছেন অভিনেত্রী।

বচ্চন পরিবারের উত্তরসূরি ছোট্ট আরাধ্যাকে অনেকেই মায়ের প্রতিবিম্ব বলে মনে করেন। সম্প্রতি ছোট্ট এই শিশুকন্যাকে সারা আলি খানের জনপ্রিয় আইটেম নাম্বার “চাকা চাক” এর তালে জমিয়ে নাচতে দেখা গেল। বলিউডের ছোট্ট এই ডিভাকে দেখে নেটিজেনদের পাশাপাশি এদিন হতবাক হয়েছেন স্বয়ং মা ঐশ্বর্য রাই বচ্চন। খুদে একরত্তি আরাধ্যা এদিন তার নাচের মাধ্যমে যেন পর্দার সারা আলি খানকে ফুটিয়ে তুলেছিলেন।

সাজগোজ থেকে নাচের ধারণ সর্বত্রই এদিন ছিল অভিনেত্রীর পোশাক-পরিচ্ছদের ছাপ। হুবহু সারা আলি খানের নকলে শাড়ি পরিধান করে ছোট্ট এই মেয়ে দিন “আতরাঙ্গি রে”এর এই জনপ্রিয় আইটেম নাম্বারের তালে দুর্দান্ত কোমর দুলিয়েছেন। বচ্চন পরিবারে উত্তরসূরি হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয় নি। তবে অনেকেই মনে করছেন ভিডিওর এই মেয়ে আরাধ্যা বচ্চন নয়।

চুল কাটার ধরন থেকে ভাবভঙ্গি সবকিছুতেই ঐশ্বর্য্যকন্যা আরাধ্যার সাথে মিল থাকলেও অনেকেই মনে করছেন ভিডিওটি অন্য এক শিশুর। তবে নেটিজেনদের একাংশ ভিডিওর এই শিশুকন্যাকে আরাধ্যা বলেই মেনে নিয়েছেন মননে। কেননা মা ঐশ্বর্য্যের মতই অসাধারন এক্সপ্রেশন ও নিপুন নৃত্য দক্ষতার অধিকারিণী সে। আপনি যদি আরাধ্যা বাচ্চানের এই ভিডিও টি না দেখে থাকেন তবে আর দেরি না করে এখনই দেখে ফেলুন।