×

Aparajita Adhya: ‘ঘেন্না লাগছে’, শাড়ি ছেড়ে খোলামেলা পোশাক পরতেই তীব্র কটাক্ষের শিকার লক্ষ্মী কাকিমা

সম্প্রতি অপাদি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি কালো রংয়ের লং গ্রাউন্ডে

টলিউডের অতি জনপ্রিয় ও পরিচিত মুখ হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। ধারাবাহিক হোক বা বড় পর্দা যিনি অভিনয় দিয়ে বরাবর মন জয় করেছেন অগণিত দর্শকের। বহুবছর থেকে বিনোদন জগতের সঙ্গে তার নিবিড় সম্পর্ক। অনুরাগীদের কাছেও বড় প্রিয় তিনি। বর্তমানে “লক্ষ্মী কাকিমা সুপারস্টার(Lokkhi Kakima Superstar)” ধারাবাহিকেও চুটিয়ে অভিনয় করছেন তিনি। বর্তমানে তিনি সকলের কাছে প্রিয় লক্ষ্মী কাকিমা। তবে এবার এই পর্দার লক্ষী কাকিমা চিরাচরিত সাজের বাইরে ধরা দিলেন এক অন্য লুকে।

অপাদিকে বরাবরই দেখা গেছে শাড়ি বা চুরিদার পরিহিত অবস্থায়। যেকোনো চরিত্রেও তাকে দেখা গেছে এই বেশে। তবে সম্প্রতি কিছুটা চিরাচরিত প্রথা থেকে বেরিয়ে তিনি ধরা দিলেন একদম অন্য লুকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি শেয়ার করলেন ওয়েস্টার্ন ড্রেস পরিহিত একটি ভিডিও, যাকে ঘিরে তিনি বর্তমানে রয়েছেন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

সম্প্রতি অপাদি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি কালো রংয়ের লং গ্রাউন্ডে। সঙ্গে মানানসই গয়না এবং মেকআপ। সচরাচর অনুরাগীরা তাকে এমন ড্রেসে দেখতে অভ্যস্ত নয়, তাই তার এই নয়া লুক বেশ নজর কেড়েছে নেটিজেনদের। ছবিগুলি দেখে একথা স্পষ্ট, তিনি যেমন অভিনয়ে সাবলীল, ঠিক তেমনি সমস্ত পোশাকেই তিনি সাবলীল।

লক্ষী কাকিমাকে এই লুকে দেখে নেটিজেনদের একাংশ যেমন প্রশংসা করেছেন ঠিক তেমনি একাংশ ভরিয়ে দিয়েছেন কটাক্ষে। কেউ কেউ কটাক্ষের সুরে বলেছেন “সাহসী দেখানোর জন্য কি শরীর দেখানো পোশাক পরতেই হবে”, আবার কেউ কেউ বলেছেন “ঘেন্না লাগছে”। সবমিলিয়ে নিজের এই নতুন লুকের জন্য বেশ চর্চার মধ্যেই রয়েছেন অপা দি।