×

Aparajita Adhya: কলকাতার ব্যস্ত রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা আঢ্য, নতুন ভূমিকায় নায়িকা!

যাদবপুরের রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন সকলের প্রিয় অপাদি

কখনো বন্ধুর বেশে আবার কখনোবা মমতাময়ী মা হিসেবে আবার কখনো কখনো চল্লিশোর্ধ মধ্যবয়স্কা গৃহিণী রূপে- বিভিন্ন সময় বিভিন্ন পর্দায় অপরাজিতা আঢ্য নিজের অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্র জগতে নিজের ছাপ ছেড়ে গিয়েছেন বৈকি আর এইবার অভিনেত্রীর অবতার ছেড়ে সরাসরি ট্রাফিক কনস্টেবলের ভূমিকায় দেখা মিলল অভিনেত্রীর। হ্যাঁ,ঠিকই শুনছেন যাদবপুরের উড়ালপুলে এদিন কর্তব্যপরায়ণ হস্তে ট্রাফিক সামলালেন অপরাজিতা।

2016 সালে কলকাতার বুকে ঘটে যাওয়া মর্মান্তিক পোস্তা উড়ালপুল বিপর্যয়ের ঘটনা কারই বা মনে নেই? প্রাণঘাতী এই ঘটনায় পৃথিবী ছেড়ে চলে যান 26 জন ব্যক্তি। এছাড়াও বহুসংখ্যক মানুষ আহত হয়েছিলেন আর সেই ঘটনার প্রেক্ষাপটকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে অপরাজিতার আসন্ন ফিল্ম পরিচালক পাভেল পরিচিত “কলকাতা চলন্তিকা”!

শহুরে জীবন যাপনে প্রত্যহ বহু মানুষকে নির্ভর করতে হয় উড়ালপুলের উপর আর সেই সকল মানুষদের কাহিনী কিভাবে মিলবে একটি পরিসরে এসে তা নিয়েই আসতে চলেছে অপরাজিতার আপকামিং এই ফিল্ম “কলকাতা চলন্তিকা”। ছবি প্রচারের উদ্দেশ্যে এদিন যাদবপুরের উড়ালপুলে লেডি কনস্টেবল এর ভূমিকায় অবতীর্ণ হলেন অপরাজিতা। সংবাদমাধ্যমকে জানালেন,”কলকাতা পুলিশ নিয়ে গর্ব হয়। ছবি প্রচার করতে এসে বুঝেছি ওদের কি কি করতে হয়।”

পাভেল পরিচালিত আসন্ন এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্ত এবং অপরাজিতা আঢ্যকে। এছাড়াও পার্শ্বচরিত্রে বঙ্গ গাই কিরণ দত্ত,বিশ্বরূপ বিশ্বাস,শঙ্কর দেবনাথ,দিতিপ্রিয়া রায়,খরাজ মুখোপাধ্যায়,সৌরভ দাস,ইশা সাহা প্রমুখ ব্যক্তিত্বদের অভিনয় প্রদর্শন করা যাবে!