×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

লক্ষী কাকিমা সুপারস্টার, প্রকাশ্য রাস্তায় শাড়ি পরে ভ্যান চালাচ্ছেন অপরাজিতা! যা দেখে হাঁ নেটিজেনরা

একান্নবর্তী সংসার একা হাতে টেনে নিয়ে যাচ্ছেন লক্ষী কাকিমা আর সংসার চালাতে তার একমাত্র ভরসা একটি মুদির দোকান। তার এই পরিশ্রমের দাম সেভাবে কেউ না দিলেও দিলেও সর্বদা হাসিমুখে চলেন তিনি। তবে মিষ্টিভাবে ঘর বাইরে সামলানোর পাশাপাশি তার যে সাহসও কম না এবার সেই দৃশ্য সামনে এলো।

ইতিমধ্যে সিরিয়াল প্রেমীরা নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে, হ‍্যা লক্ষ্মী কাকিমা সুপারস্টারের কথায় বলা হচ্ছে। অতিসম্প্রতি জি বাংলার মেগা ধারাবাহিকে কামব্যাক করেছেন অপরাজিতা আঢ্য। রাত সাড়ে আটটার স্লটে ঋষি পিহু জুটিকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

সম্প্রচারের প্রথম পর্ব থেকেই দর্শকদের বেজায় মনে ধরেছে লক্ষী কাকিমাকে। সিরিয়ালের প্রথম এপিসোড ভ‍্যান নিয়ে চোরের পিছনে ধাওয়া করতে দেখা গেল লক্ষ্মী কাকিমাকে আর যা নিয়ে পড়লো শোরগোল। বাজার থেকে বাড়ি ফেরার পথে দুই পকেটমার ছিনতাই করে নেয় তার ব‍্যাগ তবে হাল ছাড়ার পাত্রী যে লক্ষ্মী কাকিমা নন তার প্রথম দিনেই বুঝিয়ে দিলেন।

নিজেই ভ‍্যানে চেপে তাড়া করলেন পকেটমারদের। আজ শেষমেশ তাদের ধরে উত্তম মধ‍্যমও দিলেন। আর সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রথম দিনেই লক্ষী কাকিমার সাহস তেজ দেখে খুশি দর্শকরা। আবারো অপরাজিতার সাবলীল দক্ষ অভিনয় মন ছুয়ে নিয়েছে দর্শকদের।

এই ধারাবাহিকের কাহিনীত মধ্যবয়স্কা এক নারীর জীবনযুদ্ধে ঝলক উঠে আসবে। প্রথম পর্ব থেকেই সিরিয়ালে এক নতুন স্বাদের গল্প পেয়ে আনন্দিত দর্শকগণ।