×

‘আমাকে ভালো মা বানানোর পেছনে বড় হাত রয়েছে রণবীরের’, নিজেই স্বীকার করলেন বিরাট পত্নী অনুষ্কা

অনুষ্কা শর্মাকে ভালো মা বানিয়েছেন রণবীর কাপুর। কিভাবে? ভারতীয় ক্রিকেটের পোস্টেরবয়, বলা চলে বিশ্ব ক্রিকেটের বিজ্ঞাপন হলেন বিরাট কোহলি (Virat Kohli)। বর্তমানে একটু নিজের ফর্ম নিয়ে দুশ্চিন্তায় থাকলেওভারতীয় ব্যাটিংয়ের মেরুদন্ড তিনি। দেশের গণ্ডি ছাড়িয়ে সারা পৃথিবী জুড়ে লাখ লাখ ভক্ত তাঁর।

তাঁর খেলার ধরণ, আগ্রাসী মানসিকতা ও শক্তিশালী লড়াকু চরিত্রের কারণে সর্বদা খবরের শিরোনামে থাকেন। এহেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তাঁর বর্ণাঢ্য ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খবরের লাইমলাইটে থাকেন। বলিউডের বিখ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ঘরণী। তাই ঘরণীর কোনো পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বিরাট কোহলির সাথে বছর কয়েক আগেই বিয়ে হয় অভিনেত্রী অনুষ্কা শর্মার। বর্তমানে তাদের কোল জুড়ে এসেছে এক মিষ্টি কন্যাসন্তান। নাম রেখেছেন ভামিকা। কিন্তু সম্প্রতি এই সেলেব সম্বন্ধে এমন এক গুঞ্জন উঠেছে যা শুনে চোখ কপালে উঠতে বাধ্য। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ার সর্বত্র চলছে আলোচনা। বলা ভালো বিরাট ঘরণীর এক মন্তব্যের কারণেই এই গুঞ্জন। আসলে ঘটনাটা কি ঘটেছে?

খবরে প্রকাশ, অনুষ্কা নাকি বলেছেন তার বিয়ে এবং পরবর্তীকালে বাচ্চা হওয়ার পেছনে সবচেয়ে বড় অবদান রয়েছে আরেক বলিউড অভিনেতা রনবীর কাপুরের। অনুষ্কা যে আজ মা হতে পেরেছেন তার একমাত্র কারণ এই রণবীর কাপুর। কি,,শুনে অবাক লাগছে! তাইতো?

মূল ঘটনা আসলে যেমনটা শুনতে লাগছে তেমন নয়। সকলেই জানেন যে বলিউডে অনুষ্কা শর্মার সবথেকে বড় বন্ধু রণবীর কাপুর। হাতে কাজ না থাকলে তারা এক সময় বেশ সময় কাটায়। অনুষ্কার কাছে রণবীরের আবদার গুলোও একদম ছোট্ট শিশুর মত। তাই রণবীর কাপুরকে সামলাতে সামলাতেই ভালো মা হতে শিখে গিয়েছেন অনুষ্কা শর্মা। আর কথা নিয়েই সোশ্যাল মিডিয়াতে কথা চালাচালি চলছে যে অনুষ্কা শর্মাকে ভালো মা বানানোর কিছুটা অবদান রণবীর কাপুরেরও রয়েছে।