বিনোদন

Anushka Sharma: গঙ্গা প্রণাম থেকে শুরু করে কালীঘাট দর্শন, মেয়েকে কোলে নিয়েই সারা কলকাতা চষে বেড়ালেন বিরাট পত্নী অনুষ্কা

একাধারে তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির জনপ্রিয় নায়িকা অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের সেরার সেরা ক্রিকেটার, বিরাট কোহলির(Virat Kohli)পত্নী। এখন আর হয়তো বুঝতে বাকি নেই কার কথা বলছি, কথা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা(Anushka Sharma) কে নিয়ে। অনুষ্কা শর্মা বর্তমানে কয়েকদিন ছিলেন কলকাতায়। আর এবার ফেরার পালা, তাই ফেরার আগে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করলেন কলকাতা ডায়েরির কিছু ছবি।

গত বছরই অনুষ্কার কোল আলো করে এসেছে ভামিকা(Vamika)। আর তাই মেয়ের জন্য কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন অনুষ্কা। তবে সম্প্রতি আবার কাজে মন দিয়েছেন অনুষ্কা। খুব সম্প্রতি তাকে দেখা যাবে চাকদাহ এক্সপ্রেস(Chakda xpress) সিনেমায়, যা তৈরি করা হয়েছে মহিলা ক্রিকেট দলের প্রাক্তন মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী(Jhulan Goswami)র জীবনকে কেন্দ্র করে। আর এই সিনেমার শুটিং এর কারণেই কলকাতা এসেছিলে অনুষ্কা। সুটিং চলাকালীন নানা ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়ার ছবিগুলিতে কখনো অনুষ্কাকে দেখা গেছে ছোট ছোট চুলে স্কুল ড্রেস পড়ে ক্রিকেট খেলতে, আবার কখনো দেখা গেছে শুটিংয়ের ফাঁকে ঝাল মুড়ি, পেয়ারা মাখা খেতে। তবে এবার সিটি অফ জয়(City of Joy)কে বিদায় জানানোর আগে অভিনেত্রী শেয়ার করলেন তার কলকাতা ডায়রির কিছু ছবি। যেখানে তাকে দেখা যাচ্ছে কখনো মা গঙ্গার উদ্দেশ্যে প্রণাম জানাচ্ছেন, আবার কখনো কালীঘাট মন্দিরের বাইরে দাঁড়িয়ে রয়েছে মেয়ে ভামিকাকে কোলে নিয়ে।

এই ছবিগুলি ছাড়াও তাকে কলকাতার বিশেষ বিশেষ কিছু খাবারের ছবিও শেয়ার করতে দেখা গেছে। কলকাতার নানা খাবার যে অভিনেত্রী ভালোভাবে উপভোগ করেছেন তা আর বলতে বাকি রাখে না। ফিরনি থেকে শুরু করে কেশর চা, সিঙাড়া, পুঁটিরামের কচুরি তরকারি, প্যারামাউন্টের সরবত, মালাই রোল, মিষ্টি, রসগোল্লার ছবি অভিনেত্রী ক্যাপশন সহ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles