খেলাবিনোদন

বাদ পড়ল না ছোট্ট ভামিকাও, জন্ম হতে না হতেই ট্রোলের মুখে বিরুষ্কার একরত্তি মেয়ে

অনুষ্কা শর্মা, বিরাট কোহলি ফের ট্রোলের মুখে পড়লেন নিজেদের মেয়ের নাম প্রকাশ্যে আনার পর। বিরুষ্কার মেয়ের নাম প্রকাশ্যে আনার পর অনেকে প্রশ্ন করেন, তা জেনে কী করবেন বলে। মেয়ের নাম প্রকাশ্যে আনলেন কিন্তু সুশান্তের মৃত্যু নিয়ে কেন এখনও কোনও মন্তব্য করলেন না অনুষ্কা, তা নিয়েও আবার বলতে শুরু করেন কেউ কেউ। কেউ আবার প্রশ্ন করেন, কেন বিরুষ্কা মেয়ের নাম সীতা না রেখে ভামিকা রাখলেন?

প্রসঙ্গত, বলিউডের অন্যতম ‘পাওয়ার কাপল’ সইফ, করিনাও কড়া সমালোচনার মুখে পড়েছিলেন পতৌদি পরিবারের ছেলে তৈমুরের জন্মের পর। তৈমুরের নামকরণ নিয়ে ট্রোলের মুখে পড়েন তাঁরা। নেটজনতার একাংশকে সমালোচনা করতে দেখা যায় তৈমুরের মতো করেই এবার বিরুষ্কার মেয়ে ভামিকাকে নিয়ে।

এদিকে মেয়ের নাম প্রকাশ্যে আনেন জন্মের ২১ দিন পর বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন বেশি কাটাছেঁড়া না করা হয়, সে বিষয়েও অনুরোধ জানান বিরাট-অনুষ্কা মেয়ের জন্মের পর। কিন্তু মেয়ের নাম প্রকাশের পর অনেক সমালোচনার শিকার হলেও এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি বিরুষ্কা।

তবে অনুষ্কা অনুরাগীদের আশ্বস্ত করে ঠিক সময়ে মেয়ের ছবি এবং নাম প্রকাশ্যে আনবেন বলেছিলেন। কথার নড়চড় করেননি তিনি। মেয়ের জন্মের এক মাসের মধ্যেই বিরাট-ঘরণী তার ছবি দেখিয়ে নাম প্রকাশ করলেন। বিভিন্ন মহলের তারকারা বিরুষ্কার মেয়ের ছবি দেখে তাকে ভালবাসা জানাতে শুরু করেন।

Tags

Related Articles

Close