বিনোদনভাইরাল ভিডিও

Anushka Sharma: পরনে স্কুল ড্রেস, ব্যাট হাতে আন্দুলের মাঠে ক্রিকেট খেলতে ব্যস্ত অনুষ্কা, ছবি ভাইরাল হতেই অবাক ভক্তরা

আসন্ন 2023 এর 1লা ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ভারতীয় ক্রিকেট দলের তারকা প্লেয়ার ঝুলন গোস্বামীর বায়োপিক "চাকদাহ এক্সপ্রেস

মেয়ে ভামিকা(Vamika) জন্ম নেওয়ার পর থেকে অভিনয় জগৎ থেকে বেশ কিছুটা দূরত্ব বজায় রেখেছিলেন অভিনেত্রী! সেই সময় কখনও মাঠে গিয়ে খেলা দেখেছেন কখনো আবার বিরাটের সাথে চুটিয়ে সময়ও কাটাতে দেখা গিয়েছে তাকে। আর এইবার 22 গজের ব্যালকনি থেকে সোজা ব্যাট হাতে আন্দুলের মাঠে নামতে দেখা গেল অনুষ্কাকে(anushka)। সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই রীতিমতো আশ্চর্য হয়েগিয়েছেন ভক্তেরা।

আসন্ন 2023 এর 1লা ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ভারতীয় ক্রিকেট দলের তারকা প্লেয়ার ঝুলন গোস্বামীর(jhulan goswami) বায়োপিক “চাকদাহ এক্সপ্রেস”(chakdah express) আর এই চরিত্রে দেখা যাবে বিরাট(Virat) পত্নী অনুষ্কা শর্মাকে। চাকদার একজন সাধারণ মেয়ে থেকে ভারতের জাতীয় দলের একজন তারকা ক্রিকেটার কি করে হয়ে উঠলেন ঝুলন গোস্বামী সেই গল্পই বলবে এই সিনেমা।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে ছোট ছোট করে কাটা চুল, মেরুন শার্ট এবং সাদা আর্ধেক গোঁজা শার্ট পড়ে আন্দুলের মাঠের পরিচালক প্রসিত রায়ের সাথে প্র্যাকটিস করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অনুষ্কার এই লুক দেখে বোঝার উপায় নেই যে তিনি একজন বলিউড ডিভা। শুরুর দিকে বল করতে অত্যন্ত সমস্যা হলেও পরবর্তীতে কঠোর পরিশ্রমের মাধ্যমে চরিত্রকে আত্মস্থ করেছেন নায়িকা এমনকি খেয়েছেন পান্তাভাতও।

সোশ্যাল মিডিয়ায় এদিন ঝুলনবেশী অনুষ্কার ছবি ভাইরাল হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়া জুড়ে। নেটিজেনদের অধিকাংশের মন্তব্য অভিনেত্রীকে দেখতে মোটেই ঝুলন গোস্বামীর মত লাগছে না বরং ঝুলন গোস্বামীর চরিত্র চিত্রায়িত করার জন্য কোন বাঙালি অভিনেত্রীকেই নেওয়া উচিত ছিল। যদিও এসব বিষয়ে কোনো রকম কর্ণপাত করেননি পরিচালক- অভিনেত্রি অনুষ্কা শর্মা। সবকিছু মিলিয়ে বর্তমানে আগামী বছর নেটফ্লিক্সে হাজির হতে চলেছে “চাকদাহ এক্সপ্রেস”!

Related Articles