বিনোদন

বিরিয়ানি-রসগোল্লা নয়, কলকাতায় এসে রাস্তার ধারের এই দুই খাবারে মজেছেন বিরাট পত্নী অনুষ্কা

খুব শীঘ্রই ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদা এক্সপ্রেস'এর মুখ্য চরিত্রে দেখা যাবে অনুষ্কা শর্মাকে

কলকাতা এসে মিষ্টি দই বা রসগোল্লা নয়, ঝালমুড়ি এবং মাখা পেয়ারায় মজেছেন জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন অভিনেত্রীরা যেখানে কড়া ডায়েটের মধ্যে থাকেন, সেখানে কীভাবে তিনি এসব খাবার খাচ্ছেন। তবে এমনটাই তিনি জানিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এমনকি সেসব খাবারের ছবিও তিনি পোস্ট করেছেন।

খুব শীঘ্রই ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’এর মুখ্য চরিত্রে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। বর্তমানে শুরু হয়েছে কলকাতার শ্যুটিং পর্ব। কখনো তাকে দেখা যাচ্ছে ইডেন গার্ডেন্সে আবার কখনো হাওড়ার আন্দুলে। রোদের মধ্যেই ঘন্টার পর ঘন্টা শ্যুটিং করে চলেছেন তিনি। আর এর পাশাপাশি কলকাতা ঘুরতেও ভুলছেন না এই অভিনেত্রী।

যে কোনো জায়গায় ঘুরতে গেলে সেখানকার খাবার অবশ্যই খেতে হয়, তেমনটাই করছেন তিনি। তবে কলকাতা মানে মানুষ যেমন ভাবেন মিষ্টিদই কিংবা রসগোল্লা আর ঝালের দিক দিয়ে দেখতে গেলে বিরিয়ানি, তবে এক্ষেত্রে অনুষ্কা বেছে নিয়েছেন অন্য খাবার। কখনো তিনি ঝালমুড়ি খাচ্ছেন আবার কখনো নুন লঙ্কা দিয়ে মাখা পেয়ারা খাচ্ছেন।

যেহেতু তিনি কড়া ডায়েটের মধ্যে থাকেন তাই এই দুটি খাবারই নিজের জন্য ঠিক মনে করেছেন। এমনকি সেসব খাবারের ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও। যার ক্যাপশনে লিখেছেন, ‘ঝাল মুড়ি এবং পেয়ারা খাচ্ছি প্রাতঃরাশে। আমার ডায়েট প্ল্যানে আর কে কে থাকতে চাও?’ তার এই খাদ্যতালিকা দেখে অবাক নেটিজেনরা।

Related Articles