বিনোদন

স্বল্প পোশাকের ফাঁকে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, খোলা আকাশের নিচে ‘Super Hot’ পোজ বিরাট পত্নি অনুষ্কা শর্মার

সবে মাত্র দুই থেকে তিন হয়েছে সে। তার ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। বলার অপেক্ষা রাখেনা এখানে কথা হচ্ছে বিরাট পত্নী অনুষ্কাকে নিয়ে। মা হতেই আরও বেড়ে গিয়েছে রূপের জেল্লা অনুষ্কার। উন্মুক্ত বক্ষবিভাজিকা দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝড়ালেন অনুষ্কা শর্মা?

গত মাসেই দুই থেকে তিন হয়েছেন বিরুষ্কা। বিরাট অনুষ্কার ঘর আলো করে এসেছে তাদের কন্যা সন্তান। বিরুষ্কার কন্যা সন্তানকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। যদিও বর্তমানে লাইট ক্যামেরা থেকে দূরে রয়েছে বিরাট কন্যা।

বিরাট পত্নী অন্তঃসত্ত্বা কালীন সময়ে বিরাট অনুষ্কার ভবিষ্যদ্বাণী জানিয়ে বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজির দাবি করেছিলেন ছেলে নয় বরং এক ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। জ্যোতিষে কথামতোই কন্যা সন্তান এসেছে বিরুষ্কার ঘরে। যদিও সে বর্তমানে অন্দরে।

এরই মাঝে হাই ওয়েস্ট ফ্লোরাল শর্টস আর আসমানি টপে সেজে উঠলেন অনুষ্কা? ছবিতে মাছ ধরার জালের মতো ট্রাউজার অনুষ্কার সৌন্দর্য্য আরও বাড়িয়ে দিচ্ছে।

আসল ব্যাপার হল জুলাই মাসে ভোগ ইন্ডিয়ার জন্য ফটোশুট করে অনুষ্কা। কালো হারমিস সুইমস্যুট আর কালো শিয়ার শার্ট পরে ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদে ফটোশুট করে অনুষ্কা। প্রিন্টেড বিচ ওয়্যারে অনুষ্কার রূপ আরও ছড়িয়ে পরে। পাশাপশি সাদা কালো ছবিতে একটা রেট্রো ফিল দেওয়া হয়েছে। কিন্ত সবটাই কিন্ত অভিনেত্রীর সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই।

Tags

Related Articles

Close