×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

অনুষ্কা শর্মার ব্যক্তিগত দেহরক্ষীর মাসিক বেতন শুনে লজ্জা পাবে বহু নামজাদা কোম্পানির সিইও-রা, জেনে নিন টাকার অঙ্ক

বলিউডের সেলিব্রিটিদের অগুনতি অনুরাগীর সংখ্যা। তারা যেখানেই যান সেখানেই উপচে পড়ে মানুষের ঢল। আর এই মানুষের ঢল কে সামাল দিতে বা তারকাকে সুরক্ষিত রাখতে প্রয়োজন পড়ে একজন দক্ষ দেহরক্ষীর।

একজন দেহরক্ষীকে হতে হয় সর্বগুণ নিপুন শারীরিক দিক থেকে মজবুত হওয়ার সাথে সাথেই বুদ্ধিমত্তা ও থাকতে হয় তারমধ্যে। জনসমুদ্রের মাঝে মালিককে কিভাবে নিরাপদে রাখবেন তা বোঝার জন্য থাকতে লাগে অত্যান্ত দক্ষতা।

কুংফু ক্যারাটে মার্সালআর্ট সমস্ত কিছুতেই দক্ষ এই সমস্ত দেহরক্ষীরা। বলিউড সেলিব্রেটিরা নিজেদের দেহরক্ষী কে একশো শতাংশ বিশ্বাস করেন আর সেই কারণেই নিজেদের ছায়াসঙ্গী বানিয়ে রাখেন এইসব দেহরক্ষীদের।

বলিউড সেলিব্রেটিদের জীবন অনেকটাই দামি, সেই কারণেই মোটা অংকের টাকা দিয়ে নিজেদের দেহ রক্ষককে বহাল রাখেন তারা। এইসব দেহরক্ষীদের বার্ষিক বেতন শুনলে রীতিমতন চমকে যেতে পারেন। আর তেমনই একজন হলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) দেহরক্ষী সনু।

সনু (Sonu) গত নয় বছর ধরে অনুষ্কার সঙ্গে তার ছায়াসঙ্গী হয়ে রয়েছে। নিজের কর্তব্য পালন করার জন্য মাসের পর মাস নিজের পরিবারের সাথে দেখা করতে পারে না সে। সনুর প্রকৃত নাম প্রকাশ সিংহ (Prakash Singh)।

গত ৯ বছর ধরে অনুষ্কার নিরাপত্তার দায়িত্বে রয়েছে সে। দেশ-বিদেশ সব জায়গাতেই অনুষ্কার সঙ্গে দেখা যায় সনুকে। অনুষ্কার কাছেও সনু হয়ে উঠেছেন তার পরিবারের একজন। আর তাই সনুর জন্মদিন ধুমধাম করে পালন করেন নায়িকা।

কেক কাটা থেকে ভুরিভোজ সবই থাকে সেই সেলিব্রেশনে। এমনকি জিরো সিনেমার শুটিং এর সময় একবার পড়ে ছিল সনুর জন্মদিন। শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও অনুষ্কা কিন্তু ভুলে যাননি নিজের বিশ্বস্ত দেহরক্ষী জন্মদিন। শ্যুটিং সেটেই সকলের সঙ্গে পালন করেছিলেন সনুর জন্মদিন।

অনুষ্কার বিয়ের পর সনুর দায়িত্ব বেড়ে গিয়েছে দ্বিগুণ। কারণ অনুষ্কার সাথে তাকে খেয়াল রাখতে হয় বিরাটের নিরাপত্তারও। আর ভারত অধিনায়ক বিরাটও (virat Kohli) স্ত্রী অনুষ্কার মতনই সনুকে গুরুত্ব দেন।

অনুষ্কা যখন সন্তানসম্ভবা ছিলেন সেই সময় অভিনেত্রীর বিশেষ খেয়াল রাখতে দেখা দিয়েছে সনুকে। অতিমারির কারণে হাজার কষ্ট হলেও অভিনেত্রীর নিরাপত্তার কথা ভেবে প্রতি সময়ে মাস্ক এবং পিপি কিট পড়ে থাকতে দেখা গিয়েছে তাকে।

বিরুষ্কার কন্যা ভামিকার জন্মের পর বিরাট এবং অনুষ্কাকে গাড়ি চালিয়ে ডাক্তারের ক্লিনিকে নিয়ে গিয়েছিলেন সনু। সেই ছবিও ধরা পড়েছিল সেই সময়। আর অনুষ্কার সাথে সর্বক্ষণ ছায়াসঙ্গী হয়ে ঘুরে বেড়ানো এই দেহরক্ষীর মাইনে কত জানেন?

সনুর মাইনা শুনলে লজ্জা পেয়ে যাবে যেকোনো মাল্টিন্যাশনাল কোম্পানির সিইও। অনুষ্কা সনুকে প্রত্যেক বছর ১ কোটি ২০ লক্ষ (1 crore 20 lakhs) টাকা দিয়ে থাকেন পারিশ্রমিক স্বরূপ। অর্থাৎ সনুর মাসিক মাইনে ১০ লক্ষ (10 lakhs) টাকা।