বিনোদনভাইরাল ভিডিও

মন মাঝি রে, অসাধারণ কণ্ঠে দুর্দান্ত গান গেয়ে লাইভ কনসার্টের মঞ্চ মাতালেন ‘বঙ্গকন্যা’ অনুষ্কা, মুগ্ধ ভক্তরা

সম্প্রতি এবার ‘বস’ সিনেমার ‘মন মাঝিরে’ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেন জনপ্রিয় শিল্পী ‘অনুষ্কা পাত্র’ (Anushka Patra)। সংগীতপ্রেমীদের কাছে এই নামটি আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। কারণ, কলকাতার মেয়ে অনুষ্কা তার গান দিয়ে মুগ্ধ করেছেন সমস্ত ভারতবাসীদের। তার গানের যাত্রা শুরু হয়েছিল জি বাংলার ‘সারেগামাপা লিটিল চ্যাম্পস’এর হাত ধরে।

সকলে মনে করেছিলেন তিনি হয়তো সেরার শিরোপা লাভ করবেন। তবে শেষ পর্যন্ত দ্বিতীয় স্থান দখল করেন তিনি। এরপর কলকাতা ছেড়ে তিনি পাড়ি দেন মুম্বাইতে। যেখানে তিনি অংশগ্রহণ করেন ‘ইন্ডিয়ান আইডল ১৩’ রিয়্যালিটি শো’তে। সেখান থেকেই তার জনপ্রিয়তা বেড়ে যায় বিপুল পরিমাণে। কলকাতার পাশাপাশি গোটা ভারতবর্ষে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে।

সম্প্রতি কলকাতার একটি অনুষ্ঠানে গান গাইতে দেখা গিয়েছে তাকে। একটি মাচা অনুষ্ঠানে ‘বস’ সিনেমার ‘মন মাঝিরে’ গাইতে দেখা গিয়েছে এই শিল্পীকে। তার গানের গলা এবং উপস্থাপনা ভীষণ পছন্দ করেছেন দর্শকেরা। যা বোঝা গিয়েছে তাদের উচ্ছ্বাস দেখেই। এছাড়া একটি ইউটিউব চ্যানেল থেকে গানটি পোস্ট করা হয়েছে।

যা ভাগ করে নেওয়া হয়েছে বিভিন্ন সোশ্যল মিডিয়া প্ল্যাটফর্মেও। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন চার লক্ষের বেশি মানুষ। সকলেই তার গানের প্রশংসা করেছেন। তবে শুধু এই ভিডিওই নয়, এই চ্যানেলে অনুষ্কার নানান গানের ভিডিও রয়েছে যেগুলি অনুষ্ঠানে গেয়েছিলেন তিনি। সেগুলিও সমান জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে।