বিনোদনভাইরাল ভিডিও

জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার! কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে দুর্দান্ত গান গাইলেন অনুষ্কা, প্রশংসায় পঞ্চমুখ অমিত কুমার

সম্প্রতি কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে দুর্দান্ত গান গাইলেন অনুষ্কা। এবার পাগড়ি পরে কিশোর কুমারের(Kishore Kumar) গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন ‘ইন্ডিয়ান আইডল ১৩’এর প্রতিযোগী অনুষ্কা(Anushka)। কলকাতার এই প্রতিযোগীকে ইতিমধ্যে অনেকে চিনে গিয়েছেন। তার গান রীতিমতো মুগ্ধ করে বিচারক থেকে শুরু করে উপস্থিত দর্শকদের। ‘ইন্ডিয়ান আইডল’এর আগে ‘সারেগামাপা’র প্রতিযোগী ছিলেন তিনি।

যদিও সেখানে তিনি সেরার শিরোপা লাভ করতে পারেননি। তবে দর্শকদের মনে ঠিকই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। অনেকেই ক্ষোভপ্রকাশ করেছিলেন তিনি বিজয়ী না হওয়ার জন্য। আর সম্প্রতি তিনি পৌঁছে গিয়েছেন ‘ইন্ডিয়ান আইডল’এর মঞ্চে। কিছুদিন আগে একটি এপিসোডের আয়োজন করা হয়েছিল কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে।

যেখানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তার ছেলে অমিত কুমার(Amit Kumar)। তার সামনেই ‘নমক হালাল’ সিনেমার ‘কে পাগ ঘুঙরু’ গানটি গাইতে দেখা যায় তাকে। মাথায় পাগড়ি পরে একেবারে পাঞ্জাবী লুকে বিভিন্ন অঙ্গভঙ্গি করতে দেখা গিয়েছে অনুষ্কাকে? যা দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন বিচারক থেকে শুরু করে দর্শকেরা।

উল্লেখযোগ্য, ১৩ই সেপ্টেম্বর থেকে সোনি টিভিতে শুরু হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’এর১৩ তম সিজন। যেখানে বিচারকের আসন রয়েছেন নেহা কক্কর (Neha Kakkar), বিশাল দাদলানি (Vishal Dadlani), হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। একইসাথে সেখানে পৌঁছে গিয়েছেন বাংলার একাধিক প্রতিযোগীরা।

Related Articles