বিনোদন

‘মা’ হচ্ছেন বাঙালি অভিনেত্রী অন্বেষা! বাম্পের ছবি ঘিরে ভাইরাল

বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে টক্কর চিরদিনের। কে কার থেকে টিআরপির দিক থেকে কতটা এগিয়ে থাকবে সেই নিয়ে দ্বন্দ্ব লেগেই রয়েছে। বেশ কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘চুনি পান্না’। এই ধারাবাহিকটি মূলত ঘোস্ট কমেডি। দর্শকদের বেশ মনে ধরেছে ‘চুনি পান্না’। তবে, এরই মাঝে ‘চুনি পান্না’-র মূল চরিত্রে অভিনেত্রী অন্বেষা হাজরাকে নিয়ে তুঙ্গে তরজা। সম্প্রতি বেবি বাম্প নিয়ে দর্শকের সামনে ধরা দিয়েছেন অন্বেষা। তাহলে কি মা হতে চলেছেন অভিনেত্রী?

সাম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অন্বেষা একটি ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে পিঙ্ক শাড়ি সোনার গয়না পরে বেবি বাম্প নিয়ে লক্ষ্য করা যাচ্ছে। পাশাপাশি আরও একটি ছবিতে ৩ জনের পাশে বসে রয়েছেন অভিনেত্রী। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘আমরা ৪ জন’। তার মানে কি অভিনেত্রী তার গর্ভে থাকা সন্তানের কথা বলছেন? তাহলে কি সত্যি অন্বেষা গর্ভবতী? সকলের মনে ঘুরছে এই একই প্রশ্ন।

অন্বেষা বেবি বাম্প-র ছবি বর্তমানে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল। অনেকেই ভাবছেন সত্যি বুঝি অন্বেষা গর্ভবতী। কেউ কেউ তো অন্বেষার পোস্ট করা ছবি দেখে তা হাতে এঁকেও অভিনেত্রীকে উপহার দিয়েছেন। যদিও সেটি অভিনেত্রী পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

যদিও সবাই ভাবছেন অভিনেত্রী অন্বেষা গর্ভবতী তবে সেটা একদম ভুল। কারণ আসল ব্যাপার হলো অন্বেষার এই ‘বেবি বাম্প’ ধারাবাহিক ‘চুনি-পান্না’র জন্য। সেখানে অভিনেত্রীকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে। তাই সে এরকম সেজেছে।

Tags

Related Articles

Close