বিনোদন

ঐন্দ্রিলা অতীত, টলিউডের এই সুন্দরীর সঙ্গে নতুন পথ চলা শুরু করতে চলেছেন অঙ্কুশ

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের তালিকায় প্রথম সারির অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। ২০১০ সালে “কেল্লাফতে” সিনেমার মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ ঘটে তার। তারপর একের পর এক সুপারহিট সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বর্তমানে অভিনয়ের সাথে সাথে প্রযোজনার পথেও হাঁটতে চলেছে অঙ্কুশ।

তবে প্রথম ছবি “মির্জা” তৈরি করতে নেক্সজেন ভেঞ্চার্সের সাথে হাত মিলিয়েছিলেন অঙ্কুশ, তবে তাদের সাথে মতবিরোধে পড়েন অভিনেতা। তাদের সাথে আভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে ভবিষ্যতে তাদের সাথে কাজ করা থেকে বিরত থাকবেন এমনটাই জানিয়েছেন অঙ্কুশ। এছাড়াও তার এই নতুন ছবি “মির্জা” ২০২৩ সালে ঈদের সময় রিলিজ হবার কথা ছিল, কিন্তু এই সমস্ত সমস্যার কারণে তা আপাতত তা স্থগিত রাখা হয়েছে, এমনটাই জানিয়েছেন তিনি। তবে এর মাঝেই শোনা যাচ্ছে তার আরও একটি নতুন খবর।

আর এই নতুন খবরটি হল, অঙ্কুশ হাঁটতে চলেছেন আরও একটি নতুন পথে। আর তার এই নতুন পথের সঙ্গী হয়েছেন সন্দীপ্তা। খুব শীঘ্রই অঙ্কুশ-সন্দীপ্তা জুটিকে দেখা যাবে নতুন একটি ওয়েব সিরিজে, যার নাম “শিকারপুর”। এই ওয়েব সিরিজ পরিচালনা করছেন নির্ঝর মিত্র। প্রথমবারের জন্য ওয়েব সিরিজের দুনিয়ায় পদার্পণ করতে চলেছেন অঙ্কুশ হাজরা। আর এই কারনে রীতিমত আগ্রহী অঙ্কুশের অনুরাগীগণ।

এই সিরিজে অঙ্কুশ এবং সন্দীপ্তার চরিত্রের নাম কেষ্ট এবং চুমকি। রহস্য, রোমাঞ্চকর টানটান উত্তেজনায় ভরা সিরিজটি খুব শীঘ্রই রিলিজ করা হবে জি ফাইভ এ। অঙ্কুশকে নতুন প্রথম বারের জন্য ওয়েব সিরিজ দেখার জন্য সকলেই অপেক্ষা করে রয়েছেন। অন্যদিকে অঙ্কুশ আশ্বাস দিয়েছেন তার আগত ছবি “মির্জা” আসতে সামান্য দেরি হলেও তা অবশ্যই আসবে। এরজন্য সকলের কাছে এমন ভালোবাসা এবং ধৈর্য ধরে রাখার আবেদন জানিয়ে দিয়েছেন তিনি।