বিনোদন

বিয়ের মরশুমে বিচ্ছেদ ঘোষণা করলেন অভিনেতা অঙ্কুশ!

সম্প্রতি এবার অনুরাগীদের সাথে নিজের বিচ্ছেদের খবর ভাগ করে নিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন প্রেমিকা ঐন্দ্রিলার সাথে তাহলে কি বিচ্ছেদ হয়ে গিয়েছে তার? দীর্ঘ এতোদিনের সম্পর্ক কেন ভেঙে ফেললেন অভিনেতা? এমনই প্রশ্ন হয়তো ঘুরপাক খাচ্ছে সকলের মনে। তবে আসল বিষয়টি অন্য।

আমরা সকলেই জানি যে নিজস্ব প্রযোজনা সংস্থা খোলার সময় তিনি ঘোষণা করেছিলেন তার স্বপ্নের প্রোজেক্ট ‘মির্জা’র। সিনেমাটি মূলত তৈরি হওয়ার কথা ছিল ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স’ এবং ‘নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেড’এর যৌথ প্রযোজনায়। কিন্তু সম্প্রতি তিনি একটি বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন ওই সংস্থার সাথে তিনি আর কোনোদিন কাজ করবেন না।

তার সেই বিবৃতিতে লেখা হয়েছে, “আমার প্রিয় দর্শকদের উদ্দেশ্যে একটি বিশেষ ঘোষণা। অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স এবং নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেড’এর মধ্যে কিছু অভ্যন্তরীণ মতপার্থক্যের কারণে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স ও নেক্সজেন ভেঞ্চার্স আলাদা হওয়ার এবং ভবিষ্যতে কোনোভাবেই একত্রিত না হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।”

যার ফলে সকলের মনে এখন একটাই প্রশ্ন ‘মির্জা’ সিনেমার তাহলে কী হবে? তবে তাদের আশ্বস্ত করে তিনি জানিয়েছেন সিনেমাটি ঠিকই মুক্তি পাবে তবে একটু সময় লাগবে। কারণ, এই সিনেমায় বেশ কিছু পরিবর্তন করা হবে। উল্লেখযোগ্য, ‘মির্জা’ সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন সুমিত-সাহিল জুটি। এর আগে ‘ম‍্যায় হুঁ না’ নামক সিনেমায় অভিনয় করেছিলেন দু’জনে।