বিনোদনভাইরাল ভিডিও

মধ্যরাতে বর্ধমানের রাস্তায় খুল্লামখুল্লা ‘রোমান্টিক রাইড’ অঙ্কুশ-ঐন্দ্রিলার, দেখে অবাক পথচারীরা

তিনি টলিউডের জনপ্রিয় অভিনেতা, কলকাতার বিভিন্ন বিলাসবহুল স্থানে আনাগোনা। তবে ছোটবেলার শহর বর্ধমানকে ভোলেননি তিনি। তাইতো প্রেমিকাকে সাথে নিয়ে ঘুরে ফেললেন বর্ধমানের অলিগলি। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরার সম্পর্কে(Ankush Hazra)। বর্ধমানের সেই সাধারণ ছেলে আজ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা।

কলকাতার বিভিন্ন বিলাসবহুল স্থানে তার ওঠাবসা থাকলেও নিজের ছোটবেলার শহরকে কিন্তু ভোলেননি তিনি। তাইতো প্রেমিকাকে সঙ্গে নিয়েই ঘুরেছেন রাতের বর্ধমান। ফাঁকা রাস্তায় লাল রঙের স্কুটিতে চলেছেন দু’জন, মুখ ঢাকা রয়েছে মাস্কে। অনেকেই যদিও বুঝতে পেরেছিলেন তবে তারা নিশ্চিত হতে পারছিলেন না তিনি অভিনেতা অঙ্কুশ কিনা।

তবে মুখ থেকে মাস্ক নামাতেই দেখা গেল অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সেনকে(Oindrila Sen)। বর্ধমানে বেড়ে ওঠা, স্কুলে পড়াশোনা করা এরপর তিনি কলকাতায় উচ্চশিক্ষার জন্য গিয়েছিলেন। অবশেষে টলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করেন তিনি। কলকাতার বিলাসবহুল বাড়িতেই বসবাস করছেন বর্তমানে। তবে পুরনো শহরে প্রেমিকাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন তিনি।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ‘রাতের বর্ধমানে ঘুরে বেড়ানো।’ বর্ধমানে বেশ কিছু বছর হলো তিনি নিজের ফ্ল্যাট কিনেছেন। আসলে প্রত্যেকের কাছেই নিজের ছোটবেলার শহরে ফিরে যাওয়ার আনন্দটাই আলাদা। উল্লেখযোগ্য, পুজোর কিছুদিন আগে রোম থেকে ছুটি কাটিয়ে এসেছেন এই জুটি। এরপরেই আবার কাজে মন দিয়েছেন।

Related Articles