বিনোদনভাইরাল ভিডিও

ফের জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার, বাংলা থেকেই দ্বিতীয় শ্রেয়া ঘোষাল পেল ভারত! দেখুন ভিডিও

এবার শ্রেয়া ঘোষালের(Shreya Ghoshal) মতোই আরেক শিল্পীকে পাওয়া গেল ‘সারেগামাপা’র মঞ্চে বাঙালীদের সাথে সংগীতের যে কী নিবিড় যোগ রয়েছে তা আমরা সকলেই জানি। বিশ্বব্যাপী এমন অনেক শিল্পীরা নিজেদের সংগীতকে ছড়িয়ে দিয়েছেন যারা বাংলার মানুষ। অন্যদিকে বর্তমানে বিভিন্ন রিয়্যালিটি শো’এর আয়োজন করা হয় যার মাধ্যমে জনপ্রিয় শিল্পীরা উঠে আসেন।

আর সেখানে বাঙালী কোনো শিল্পী থাকবে না এমনটা হতেই পারে না। সেরকমই এবার ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’এর মঞ্চে খোঁজ মিলেছে বাংলার আরেক রত্নর, যার নাম অঙ্কনা দে (Ankana Dey)। সাধারণত এই মঞ্চে দেশের নানান প্রান্ত থেকে প্রতিযোগীরা উঠে আসেন এবং সেখানে নিজেদের দক্ষ শিল্পীসত্তার পরিচয় দেন।

দীর্ঘ সময় ধরে একাধিক বিশ্লেষণের মাধ্যমে সেরার শিরোপা পান বিজয়ী। সেই মঞ্চেই এবার পৌঁছে গিয়েছে মেদিনীপুরের অঙ্কনা। ১১ বছর বয়সী অঙ্কনার গান শুনে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছেন বিচারকেরা। তবে আরেকটি বিষয় হলো শুধুমাত্র সংগীতই নয়, তার আরো একটি বিশেষ গুণ রয়েছে। এদিন তাকে গাইতে শোনা যায় ‘করিব’ সিনেমার ‘চোরি চোরি যব নজরে মিলি’ গানটি।

তবে গান শুরুর আগে যে শিস বাজানোর মিউজিকটি ছিল সেটা হুবহু করে দেখিয়েছে অঙ্কনা। যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন উপস্থিত দর্শকেরা। তার এই গানের দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। কেউ কেউ তার সাথে আবার শ্রেয়া ঘোষালেরও মিল পেয়েছেন।

Related Articles