বিনোদন

ঝুমা বউদিকে টেক্কা, এবার অঞ্জলি বউদির গ্ল্যাম ফিগারে পাগল কামুক ভক্তরা

টলিপাড়ায় ঝুমা বৌদি আর বলিপাড়ায় অঞ্জলি বৌদি। দুই বৌদিতে উথাল পাতাল দেয়রদের মন। অঞ্জলি বউদি ওরফে সুনয়না ফৌজদারের রূপের আগুনে ঝলসে ওঠে হাজারো পুরুষের মন। আর এবার সোশ্যাল মিডিয়া কেঁপে উঠল সুনয়নার হট ছবিতে।

বি-টাউনের ছোটপর্দার অভিনেত্রী হোক অথবা বড়পর্দার। তারকাদের লাইফ স্টাইল নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। তারা কি করছে কোথায় যাচ্ছে কি খাচ্ছে তা জানতে ভারী আগ্রহী সকলে। আর তাই সেলেবরাও ভক্তদের নিরাশ না করে দিয়ে যায় একের পর এক আপডেট। আর সেই তালিকা থেকে বাদ যায় না তারক মেহেতা কা উল্টা চশমা ধারাবাহিকের অঞ্জলি বউদি অর্থাৎ সুনয়না ফৌজদার।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় অঞ্জলি বউদি। টেলিভিশনের অঞ্জলি বউদি বাস্তব জীবনেও বেশ বেল্ড৷ সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই হট ছবিতে কাঁপিয়ে তোলে সুনয়না। তবে বরাবরই বেশ ফিট অভিনেত্রী।

আর অঞ্জলি বউদির ফিট থাকার অন্যতম রহস্য হচ্ছে নাচ। এমনকি জিমে না গিয়েই নাচের মাধ্যমে নিজের ফিগার কন্ট্রোল করেন অভিনেত্রী। ছোটবেলা থেকে নৃত্য পরিবেশন করেন তিনি। তবে, নিজেকে সুন্দর রাখার জন্য একটি বিশেষ টিপসও দিয়েছেন সুনয়না। অভিনেত্রী বারবার মুখে হাত না দেওয়ারই পরামর্শ দিয়েছেন। পাশাপশি রতে শুতে য়াওয়ার আগে মেকআপ তুলে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

Tags

Related Articles

Close