বিনোদনভাইরাল ভিডিও

Anjali Arora: MMS ভিডিও ফাঁসের পর এমন পোশাক পরে রাস্তায় নাচলেন অঞ্জলি আরোরা, ইন্টারনেটে হল ভাইরাল ভিডিও

বর্তমানে অঞ্জলি আরোরা নামের সঙ্গে অনেকেই পরিচিত। বিনোদন জগতের মাধ্যমে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। অঞ্জলি “টিকটক” এর মাধ্যমে এই বিনোদন জগতে প্রবেশ করেছিলেন। আর তারপর বিখ্যাত কাঁচা বাদাম গানে নাচ করে বেশ জনপ্রিয়তা আদায় করেছিলেন তিনি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার এক বিশাল ফলোয়ার্স রয়েছে। মাঝেমধ্যে তিনি উঠে আসেন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। তবে সম্প্রতি তিনি চর্চায় উঠে এসেছেন তার একটি রিল ভিডিওর কারণে।

কাঁচা বাদাম গানে নাচ করে জনপ্রিয়তা পাবার পর তাকে দেখা গিয়েছিল কঙ্কনা রানাউতের “লকআপ” শো’তে। সেখানেও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এই শোতে তুলে ধরেছিলেন নিজের জীবনের নানা অজানা তথ্য। তবে এই শো’য়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়েছিল। যার ফলে তাকে নিয়ে ব্যাপক চর্চা চলেছিল নেট পাড়ায়। নানা কটুক্তি এবং কটাক্ষের মধ্যেও পড়তে হয়েছিল তাকে। তার সেই ব্যক্তিগত এমএমএস ভিডিওটি তিনি না চাইতেও ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। যার কারণে চরম লজ্জার মুখে পড়তে হয়েছিল তাকে।

তবে সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ার চর্চায় উঠে এসেছেন একটি ভিডিওর সূত্র ধরে। ভিডিওটি হলো তার একটি রিল ভিডিও। যেটি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ভিডিওটিতে অঞ্জলিকে দেখা যাচ্ছে মধ্যরাতে রাস্তার মাঝে নাচ করতে। তাকে জনপ্রিয় “মেরা দিল তুঝে পুকারে” গানে নাচ করতে দেখা গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই বেশ চর্চার মধ্যে রয়েছেন তিনি।

ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি কালো রংয়ের ফুল হাতা শার্ট এবং একটি ছাই রংয়ের ট্রাউজারে, সাথে হস্টেল করে বাঁধা চুল এবং পায়ে সবুজ রংয়ের স্নিকার্স, সম্পূর্ণ বিনা মেকাপেই দেখা গেছে তাকে। তবে ভিডিওটিতে তার নাচের স্টেপ দেখে অনেকেই বলেছেন তিনি নাকি সব গানের সাথে একইভাবে ভিডিও বানান। আবার অনেকে বলেছেন পরের বার আরও ভালো করে চেষ্টা করবার কথা। সবমিলিয়ে এই ভিডিওর কারণে অনেক কথায় শুনতে হয়েছে তাকে।