বিনোদনভাইরাল ভিডিও

ভাইরাল MMS বিতর্কের পর প্রকাশ্য রাস্তায় এই কাজ করলেন অঞ্জলি অরোরা

সোশ্যাল মিডিয়ায় একটি জনপ্রিয় নাম হল অঞ্জলি অরোরা৷ নানান নাচের ভিডিও পোস্ট করে বর্তমানে তিনি একজন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় চরিত্র হয়ে উঠেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হতে কোনো কষ্ট করতে হয় না। কারণ ইন্টারনেট সংযোগ থাকলেই মানুষের কাছে পৌঁছে যাওয়া যায় খুন সহজে। সোশ্যাল মিডিয়ায় এভাবেই ভাইরাল সকলে।

যদিও অঞ্জলি ভাইরাল হয়েছিলেন একটি এমএমএস-এর মাধ্যমে। গতবছর একটি এমএমএস ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওটির মহিলার সঙ্গে অঞ্জলির চেহারার মিল পাওয়া যায়। এরপর থেকেই তাকে নিয়ে চর্চা শুরু হয়। এক সাক্ষাৎকারে তাকে এই বিষয়ে জিগ্যেস করা হলে তিনি কেঁদে ফেলেন। তিনি জানান, এইসমস্ত গুজবের জন্য তার পরিবার ও তার উপর নেতিবাচক প্রভাব পড়ছে।

এর পাশাপাশি একটি রিয়েলিটি শো ‘লক আপ’-এ থাকাকালীন অঞ্জলির আরও একটি এমএমএস ভাইরাল হয়। এরপর পুলিশের দারস্থ হন তার বাবা মা। যদিও অঞ্জলি বর্তমানে দিব্যি আছে। তিনি বর্তমানে দেশের বাইরে রাশিয়ায় রয়েছেন। রাশিয়ার রাস্তায় নাচ করছেন তিনি। পাশ থেকে পথচারী চলে গেলেও ভ্রুক্ষেপ নেই তার।

করিনা কাপুর খান ও শাহিদ কাপুর অভিনীত ছবি ‘জব উই মেট’-এর একটি গান ‘ইয়ে ইস্ক’ গানে নাচ করলেন অঞ্জলি। তার পরনে দেখা গিয়েছে কালো রঙের শর্ট স্কার্ট এবং পার্পল রঙের ক্রপ টপ। টপটির নেক ডিপ হওয়ার কারণে অঞ্জলির ক্লিভেজ উন্মুক্ত। এমন পোশাকে গানের তালে রাশিয়ার রাস্তায় নাচ করলেন তিনি।