×

অতীতে ভেঙেছে দু’বার বিয়ে, সৌরভের সঙ্গেও টিকলো না লিভ-ইন সম্পর্ক! অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দিতা

দুবার বিবাহ বিচ্ছেদ সৌরভের সাথে লিভ ইন সম্পর্কের ভাঙন ব্যক্তিগত জীবনে এতগুলো ঝড়ঝাপটা সহ‍্য করেছেন অনিন্দিতা

ভালোবাসার নীড় গড়েছিলেন তারা, নিজেদের মতন করে সাজিয়ে তুলেছিলেন সংসার, নাম রেখেছিলেন ” প্রথম অধ্যায়”। তবে সেই অধ্যায়ের সূচনাতেই হলো উপসংহার। বিনোদন দুনিয়ার সম্পর্ক যেন তাসের ঘরের মতো, যা দমকা হাওয়ায় ভেঙে চুরমার হয়ে যায় আর তাসের ঘরের মতোন ভেঙে গেছে গুটি মল্লারের (Guti-Mallar) প্রথম অধ্যায়ও।

এক সময়েই টলিউডের হট কাপল ছিলেন সৌরভ অনিন্দিতা (Sourav-Anindita)। জি বাংলা অরিজিনালস্ গুটি মল্লার সিরিজের তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি যেমন জনপ্রিয় হয়ে উঠেছিল তেমনি অফস্ক্রিনে তাদের দুষ্টুমিষ্টি প্রেম পছন্দ করতেন দর্শকরা। এমনকি লিভ ইনেও ছিলেন এই দুই তারকা তবে হঠাৎ শেষ হয়ে যায় তাদের এই সম্পর্ক। আর এবার সেই বিচ্ছেদ নিয়েই প্রথমবারের মতো মুখ খুললেন অনিন্দিতা বোস।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়ার সাক্ষাৎকারে অভিনেত্রী সৌরভের সাথে বিচ্ছেদের বিষয়ে অকপট হয়েছেন। অভিনেত্রী স্পষ্ট বক্তব্য “যে সৌরভের সাথে থাকতে শুরু করেছিলাম তার সঙ্গে আজকের সৌরভের অনেক তফাৎ।” অভিনেত্রী জানিয়েছেন কেবল কাদা ছোড়াছুড়ির ভয়ে ফোন বন্ধ রাখতেন। তিনি আরো বলেন ” বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে কিন্তু পারিনি।”

সম্পর্কে থাকাকালী একসাথে মিলে একটা ফ্ল্যাট কিনেছিলেন তারা, ফ্ল্যাটের নাম দিয়েছিলেন “প্রথম অধ্যায়”। বর্তমানে কি হবে এই ফ্ল্যাটের সেই প্রশ্নই করা হয়েছিল অভিনেত্রীকে। তিনি জানান ” আপাতত ফ্ল্যাটটি দুভাগে বিভক্ত এবং সেটির রেনোভেশনের কাজ চলছে।”

দুবার বিবাহ বিচ্ছেদ সৌরভের সাথে লিভ ইন সম্পর্কের ভাঙন ব্যক্তিগত জীবনে এতগুলো ঝড়ঝাপটা সহ‍্য করেছেন অনিন্দিতা। বর্তমানে কি তার পাশে থাকার জন্য কোন মনের মানুষ পেয়েছেন? সংবাদমাধ্যমের তরফের করা এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন তিনি হ্যাপিলি সিঙ্গেল। আপাতত ক্যারিয়ার নিয়েই ব্যস্ত তিনি জানা যাচ্ছে ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন। খুব শীঘ্র নেটফ্লিক্সের একটি সিরিজেও দেখা যেতে চলেছে তাকে।