বিনোদন

যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল কাপুর! কি জানালেন অভিনেতা, দেখুন ভিডিও

বলিউডের এভারগ্রীন অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। বয়সকে যেন নিজের হাতে বেঁধে রেখেছেন অভিনেতা। তার চেহারা তার ফিটনেস দেখে আন্দাজ করা অসম্ভব যে 64 কোঠায় অভিনেতার বয়স। তার এমন চেহারা এবং ফিটনেসের সিক্রেট সম্পর্কে বার বার তার অনুরাগীরা জানতে চেয়েও কোনো উত্তর পাওয়া যায়নি। আর এবার সেই প্রশ্ন তুলেই ট্রোল করা হলো অভিনেতাকে।

সম্প্রতি অনিল কাপুর আরবাজ খান (Arbaaz Khan)-এর টক শো ‘পিনচ’-এ উপস্থিত হয়েছিলেন। এই টকশোতে আরবাজ অনিল কাপুরের সামনে তুলে ধরেছেন তার বয়স নিয়ে নেটিজেনদের কিছু মন্তব্য। অনিল কাপুরের টানটান চামড়ার কালো চুল এই সবকিছুর পেছনে রহস্য দেখতে পাচ্ছে নেটিজেনরা। এই প্রসঙ্গে একজন নেটিজেন মন্তব্য করেছেন, অনিল বোধহয় প্লাস্টিক সার্জনের সঙ্গে থাকেন। অনেকে বলেছেন বয়স ধরে রাখার জন্য নাকি সাপের রক্ত পান করেন অনিল!

প্রথমে এই ট্রোলিং বিশ্বাস করতে পারেননি অনিল। তিনি ভেবেছিলেন আরবাজ বোধহয় তার সাথে মজা করছেন। তবে আরবাজ জানান, এগুলি সত্যি। তারপরই অনিল হেসে ফেলেন এই ধরনের মন্তব্যে। অভিনেতা বলেন তিনি কোন প্লাস্টিক সার্জনের কাছে যান না। পাশাপাশি অভিনেতা বলেন এই সবকিছুই প্রকৃতিদত্ত। তিনি মনে করেন দিনে 24 ঘণ্টার মধ্যে অন্তত এক ঘণ্টা সময় প্রত্যেক ব্যক্তির নিজের পরিচর্যার জন্য ব্যয় করা উচিত। প্রত্যেকের জীবনেই সময়ের সঠিক ব্যবহার খুব প্রয়োজনীয়।

অনিল আগেও বলেছিলেন তার ফিটনেস এবং যৌবনদীপ্ত চেহারার অন্যতম রহস্য পরিমিত আহার, সঠিক ঘুম এবং জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি। তারকা হয়েও আর পাঁচজন সাধারণ মানুষের মতনই পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন অলিন, বিতর্ক থেকে দূরে থাকতেই ভালোবাসেন অভিনেতা। আর এটাই তার জীবনের মূলমন্ত্র।

Tags

Related Articles

Close