×

পুরুষ দর্শকদের মজা দিতে নির্লজ্জের চূড়ান্ত সীমা অতিক্রম করেছেন আঙ্গুরি ভাবী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

কমেডি ছবি হিসেবে জনপ্রিয়তার দিক থেকে “তারাক মেহেতাকা উল্টা চশমা”কে বলে বলে গোল দেওয়ার ক্ষমতা রাখে “ভাবিজি ঘর পার হে?” কমেডি মেগা। 2015 সালে টেলিভিশনে শুরু হয়েছিল এই কমেডি মেগার যাত্রাপথ। মাঝে সাতটি বছর কেটে গেলেও আজও ধারাবাহিক প্রেমীদের কাছে মনের মনি কোঠায় তোলা রয়েছে তা। শুরু থেকেই ধারাবাহিকটির স্ক্রিপ্ট এবং অভিনেতাদের অভিনয় ছিল অনবদ্য। তবে তার সাথে পাল্লা দিয়ে অনবদ্য ছিল “আঙ্গুরী ভাবি” চরিত্রে শিল্পা শিন্ডের অভিনয়।

ধারাবাহিকে “অঙ্গুরী ভাবি” চরিত্রে শিল্পার অভিনয় এতটাই বাজিমাত করে যে তার কাছে আসতে থাকে একের পর এক ওয়েবসিরিজ এবং সিনেমার অফার। তবে সম্প্রতি ধারাবাহিক ছেড়ে ওটিটি জগতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি অল্ট বালাজিতে আসতে চলেছে অভিনেত্রী শিল্পা শিন্ডের আপকামিং ওয়েব সিরিজ “পৌরষপুর”। যেখানে একজন সংস্কৃতিমনষ্কা পুত্রবধূর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে।

অল্ট বালাজিতে আসন্ন এই ওয়েবসিরিজে অভিনেত্রী অভিনয় করেছেন রানী মীরাবতীর চরিত্রে। চরিত্রটির ডিমান্ড অনুযায়ী অভিনেত্রীর হট অবতার এবং অসাধারণ এক্সপ্রেশন মন ছুঁয়ে গেছে দর্শকদের। ওয়েবসিরিজটিতে রাজা নারীদের উপর এতটাই অত্যাচার করেন যে তার চার রানী ভীতসন্ত্রস্ত হয়ে পালিয়ে গেলে তাকে দেখাশোনা করার জন্য আনা হয় নতুন রানী আর এই নতুন রানীর চরিত্রে অভিনেত্রী একাধিক সাহসী দৃশ্যতে অভিনয় করে রীতিমতো হতবাক করে দিয়েছেন নেটদুনিয়াকে।

ওয়েবসিরিজটিতে সাদামাটা অঙ্গুরীকে এমন উষ্ণ অবতারে দেখে রীতিমতো কালঘাম ছুটেছে দর্শকদের। তাই আর দেরি না করে প্রিয় অভিনেত্রীকে ভিন্ন স্বাদের অবতারে দেখতে আজই সাবস্ক্রাইব করুন অল্ট বালাজিতে। আর দেখেফেলুন “পৌরষপুর”। সিনেমা সিরিয়াল এর পাশাপাশি করোনা পরবর্তী সময়ে ডিজিটাল মিডিয়ার কদর বুঝতে পারায় মানুষ ঝুঁকেছে ওয়েব সিরিজের দিকে আর এই ওয়েবসিরিজের মাধ্যমে সিরিয়াল অভিনেত্রী শিল্পা শিন্ডে আজ হয়ে উঠেছেন চলচ্চিত্র জগতের অন্যতম প্রথিতযশা মুখ!