×

বোল্ড লুকে পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন ‘আঙ্গুরী ভাবি’, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

সারাদিনের ক্লান্তি থেকে রিফ্রেশমেন্ট পেতে হোক কিংবা অবসর সময় হোক মানুষের সারাদিনের কিছুটা হলেও সময় দখল করে রয়েছে বিনোদন জগৎ। আর এই বিনোদন জগতে সিনেমার পাশাপাশি জনপ্রিয় হল ধারাবাহিকও। আর কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মন জুড়ে রয়েছে যার কারণে ঠিক একই সময়ে প্রতিদিন সকলে হাজির হন তাদের প্রিয় ধারাবাহিকটির দেখবার জন্য। এমন কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি সুদীর্ঘ সময় ধরে নিজেদের জনপ্রিয়তা বজায় রেখেছে।

তেমনই কিছু ধারাবাহিকের মধ্যে অন্যতম হলো “তারাক মেহেতা কা উল্টা চশমা” এবং “ভাবিজি ঘার পার হে” ধারাবাহিক। এই দুই হিন্দি কমেডি ধারাবাহিক বছরের পর বছর ধরে দর্শকদের মনে জায়গা করে রয়েছে। “ভাবিজি ঘর পার হে” ধারাবাহিকটি 2015 সালে শুরু হয়েছিল। দীর্ঘ 7 বছর কেটে গেলেও এর জনপ্রিয়তা এতোটুকু ক্ষুন্ন হয়নি। এখনো স্বমহিমায় সমানভাবে জনপ্রিয়তা পেয়ে যাচ্ছে ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র হলো আঙ্গুরী ভাবি। এই আঙ্গুরী ভাবীর চরিত্রে এতদিন সকলের মন জয় করেছিলেন শিল্পা শিন্দে। তবে সম্প্রতি তার বদলে এসেছে এক নতুন মুখ। শিল্পা শিন্দের বদলে দেখা মিলেছে শুভাঙ্গী আত্রের। চরিত্রের মুখ বদল হলেও জনপ্রিয়তা একই রকমের রয়ে গেছে। শিল্পা শিন্দে মত সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন শুভাঙ্গীও। সোশ্যাল মিডিয়াতেও শুভাঙ্গী বেশ জনপ্রিয়।

শিল্পা শিন্দের আঙ্গুরী ভাবির চরিত্র থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে জানা গেছে, দিন দিন ধারাবাহিকটির জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ার ফলে শিল্পা শিন্দে তার পারিশ্রমিক বাড়ানোর জন্য বলেন, কিন্তু নির্মাতারা তার এই দাবি না মানায় তিনি এই ধারাবাহিক থেকে সরে দাঁড়ান। আর তার বদলে আসেন শুভাঙ্গী। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। সম্প্রতি তার একটি ছবিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল পড়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিটিতে শুভাঙ্গীকে দেখা গেছে একটি শাড়িতে। কিন্তু তার শাড়ি পরার কায়দায় বুদ হয়েছেন নেটিজেনরা। তার বোল্ডনেসে রাতের ঘুম উড়েছে বহু নেটিজেনের। ফটোশুটের লুকে শেয়ার করা তার এই ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।