×

VIDEO: পরনে লাল শাড়ি ও প্রিন্টের ব্লাউজ, সুপারহিট হিন্দি গানে এমন নাচলেন ‘আঙ্গুরী ভাবী’, দেখে হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

ঝলক দিখ লাজা তে যাবেন শিল্পা শিন্ডে? রাস্তাতেই দিচ্ছেন মহড়া। দর্শকদের কাছে তিনি ‘আঙ্গুরী ভাবী’ নামেই পরিচিত। ‘ভাবী জি ঘার পার হ্যায়’ এর সিরিয়ালে অভিনয়ের জন্যই তিনি মানুষের মাঝে পরিচিতি পেয়েছেন। তিনি আর কেউ নন, তিনি শিল্পা শিন্ডে। ৪৪ বছর বয়সে আজও তিনি অবিবাহিত অভিনেত্রী। তবে বয়স তো শুধু খাতার পাতায়, তাকে দেখে সে কথা বলার জো নেই। সম্প্রতি পুরো মাত্রায় চর্চার আলোয় তিনি। ‘ভাবী জি ঘার পার হ্যায়’ এর একটি দৃশ্যের সূত্র ধরেই আবার চর্চায় উঠে এসেছেন। দৃশ্যটি সামাজিক মাধ্যমে তিনি ই শেয়ার করেছেন।

সম্প্রতি শিল্পা শিন্ডে নিজে, সোশ্যাল মিডিয়ায় নিজেরই একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে ‘সালমান খান’ ও ‘জ্যাকলিন ফার্নান্ডেজ’ অভিনীত সিনেমা ‘কিক’ এর একটি জনপ্রিয় গান ‘ইয়ার না মিলে’র তালে রাস্তার মাঝেই নাচচ্ছেন। পরনে ছিল লাল শিফন শাড়ি ও ববি প্রিন্টের ব্লাউজ, খোলা চুলে, হালকা মেকাপ। বিভূতি নারায়ণের দিকে মোহময়ী দৃষ্টিতে তাকিয়েই গানের সাথে নাচেছেন তিনি, যা দেখে বিভূতি নারায়ণেরও চোখ কপালে উঠে গিয়েছে। এটি মূলত ‘ভাবী জি ঘার পার হ্যায়’এর একটি দৃশ্যের অংশ। অভিনেত্রী শুধু নাচের অংশটুকুই শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এমনভাবে নাচলে কি ‘ঝলক দিখ লা যা’ শো জিতে যাব! তাড়াতাড়ি বলো আর কতটা পরিশ্রম করতে হবে সবাইয়ের মনোরঞ্জন করার জন্য!’ অভিনেত্রীর পোস্ট দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভিডিওটি তিনি ‘ঝলক দিখ লা যা’র প্রমোশন করার জন্যই করেছেন।

অভিনেত্রী নেটদুনিয়ায় বরাবরই ভীষণভাবে অ্যাক্টিভ। প্রায়শই নিজের ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তিনি এভাবেই তার ভক্তদের সাথে যোগাযোগ রাখতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ার তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। অভিনেত্রী শুধুমাত্র টেলিভিশনের পর্দাতাই থেমে নেই, ওয়েব সিরিজের পর্দাতেও সমান ভাবে পরিচিত তিনি। প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যেও তার দেখা মেলে। এই ভিডিওটি ছাড়াও ‘পৌরুষপুর’ ওয়েব সিরিজের কারণেও চর্চায় রয়েছেন শিল্পা শিন্ডে।