×

VIDEO, আইকনিক স্টেপে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ, শ্রীভল্লি রশ্মিকাকে টেক্কা দিলেন অনন‍্যা

সমালোচনা দিয়ে শুরু হলেও নিজেকে ক্রমেই পরিণত করে তুলেছেন অনন্যা পান্ডে। সবেমাত্র বলিউডে পা রেখেই তিনি হয়ে উঠেছেন বলিউড সেন্সেশন। ছবিতে অভিনয়ের থেকেও ফ‍্যাশনিস্তা হিসেবেই বেশি নজর কাড়েন।

এতদিন অভিনয়ের পাশাপাশি তার রূপের জাদুতে কাবু ছিলেন ভক্তরা। তার স্টাইল স্টেটমেন্ট, বোল্ডনেস সবকিছু নজর কাড়ত অনুরাগীদের। তবে এবার নিজের নাচের দক্ষতাও প্রকাশ করলেন তিনি। সম্প্রতি উঠে এলো অভিনেত্রীর আরেক গুন।

“পুষ্পা” ছবিতে “সামি সামি” গানের তালে নেচে রশ্মিকা মান্দানা যে ঝড় তুলেছিলেন সেই দাপট এখনো বজায় রয়েছে। পুষ্পা ছবির মুক্তির পর থেকেই এই গান ট্রেন্ডিং এ। সম্প্রতি এবার একই পথে হেঁটে এই গানের তালে পা মেলালেন অনন‍্যা। এই গানের তালেই হুক স্টেপ করতে দেখা গেল অভিনেত্রীকে।

Instantbollywood নামের একটি ইন্সটা পেজ থেকে ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে যেখানে কালো রঙের টি-শার্ট ও প‍্যান্টে ক‍্যাজুয়াল লুকেই গানের তালে আইকনিক স্টেপে তুমুল নাচ করেছেন অভিনেত্রী। শুধু তাই নয় সুপার স্টার বিজয় দেবেরকোন্ডার সঙ্গে জুগ জুগ জিও সিনেমার “দ‍্য পাঞ্জাবন সং” গানে পা মেলাতে দেখা গেছে।

ভিডিওতে সামনে আসতেই ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। তবে ভিডিওটি নিয়ে দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে দুইমহল। কিছু নেটিজেন অভিনেত্রীর চেষ্টার প্রশংসা করেছেন। কেউ বা লিখেছেন ওভার অ্যাক্টিং শপ। আপনিও দেখে নিন অনন‍্যার এই নাচ।