বিনোদন

গোটা বচ্চন পরিবারে নেমে এসেছে কালো মেঘের ছায়া, নির্ঘুমে রাত কাটাচ্ছেন ঐশ্বর্য!

বলিউডের গ্ল্যামার জগতকে নিয়ে গসিপের শেষ নেই নেটিজেনদের মধ্যে। সর্বদাই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের প্রতি নজর থাকে নেটিজেনদের। আর বলিউড ফিল্ম জগতের কয়েকটি জনপ্রিয় পরিবারের ওপর সর্বদায় তীক্ষ্ণ নজর রাখেন নেটিজেনরা। যার ফলে মাঝেমধ্যেই নানা পরিবার উঠে আসে এই সোশ্যাল মিডিয়ার চর্চায়। তেমনি বলিউডের অন্যতম চর্চিত পরিবার হলো বচ্চন পরিবার। যার প্রত্যেকটি সদস্যই মাঝেমধ্যেই উঠে আসেন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

তবে এবারে এই অতি চর্চিত বচ্চন পরিবারে নেমে এল অপমানের কালো ছায়া। আর তার কারণ হিসেবে উঠে এসেছেন স্বয়ং বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্যকে নিয়ে আলাদা করে বলার কিছু নেই। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। যার কারনে মাঝে মধ্যেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয় জীবন সবই থাকে চর্চার মধ্যে। তবে এবার অভিনেত্রীর জীবন নেমে এসেছে কালো মেঘ। যা তার জীবনে ডেকে এনেছে নিদ্রাহীন রাত্রি।

সম্প্রতি জানা যাচ্ছে,কিছুদিন আগেই পুলিশ স্টেশনে ডাক পরেছিল তার। যার কারণে গোটা বচ্চন পরিবারকে দিতে হচ্ছে খেসারত। কি এমন করেছেন অভিনেত্রী,যার কারণে তাকে যেতে হয়েছে পুলিশ স্টেশনে! কেন তার কারণে গোটা বচ্চন পরিবারে নেমে এল সংকট। চলুন তবে জেনে নিন সেই কারণ।

জানা গেছে,ঐশ্বর্য রাই বচ্চনের বেশ কিছু সম্পত্তি রয়েছে বিদেশের মাটিতে। যার কারণে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ইডির জেরার মুখে পড়তে হয়েছে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে শুরু হয়েছে নানান জল্পনা। বহু কটূক্তির মুখে পড়তে হয়েছে তাকে। সবমিলিয়ে গোটা বচ্চন পরিবারে নেমে এসেছে কালো ছায়া।

Related Articles