বিনোদন

দুর্ঘটনার কবলে অমিতাভ বচ্চন! গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন বিগ বি

বিগত 11ই অক্টোবর অভিনেতার 80 বছরের জন্মদিন উপলক্ষে "কৌন বানেগা ক্রোড়পতি"র মঞ্চে উপস্থিত হয়েছিলেন স্ত্রী জয়া বচ্চন ও পুত্র অভিষেক বচ্চন

গুরুতর অবস্থায় হাসপাতালে ওটিতে নিয়ে যাওয়া হল বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনকে! শাহেনশাহর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো উদ্বিগ্ন সারাদেশ। রিয়েলিটি শো এর মঞ্চে ঘটলো বিরাট বিপত্তি! পায়ের শিরা কেটে বিপুল পরিমাণে হল রক্তক্ষরণ। এখন কেমন আছেন বিগ বি? উদ্বিগ্ন ভক্তগনের প্রত্যেক প্রশ্নের উত্তর রয়েছে আমাদের এই প্রতিবেদনে। জানতে পড়ুন নিম্নাংশ!

জানা যাচ্ছে, “কৌন বানেগা ক্রোড়পতি ফর্টিন” এর শুটিং চলাকালীন সময়ে সেটে পায়ের ধাতব বস্তু পড়ে কাফ মাসেলের শিরা কেটে যায় শাহেনশাহের আর সেখানেই অনস্টেজে গল গল করে রক্তপাত হতে থাকে অভিনেতার। উদ্বিগ্ন উপস্থিত ক্রিউ মেম্বারেরা তৎক্ষণাৎ তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তারেরা অভিনেতাকে ওটিতে নিয়ে গিয়ে দেয় স্টিচ বর্তমানে কমেছে রক্তপাত, স্থিতিশীল রয়েছেন অভিনেতা।

ঘাবড়ে না গিয়ে কিভাবে পুরো ঘটনাটিকে সামলেছেন তিনি একথা নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের ক্যাপশনেই বয়ান দিয়েছেন তিনি। অভিনেতার কাছ থেকে এরূপ ঘোষণা আসার পর থেকে বর্তমানে কিছুটা হলেও উদ্বিগ্নতা কমেছে ভক্তকুলের। বিগত 11ই অক্টোবর অভিনেতার 80 বছরের জন্মদিন উপলক্ষে “কৌন বানেগা ক্রোড়পতি”র মঞ্চে উপস্থিত হয়েছিলেন স্ত্রী জয়া বচ্চন ও পুত্র অভিষেক বচ্চন। এদিন মঞ্চে বচ্চন পরিবারের এক আবেগঘন মুহূর্তের সাক্ষী থেকেছিল সারাদেশ।

অন্যদিকে সামনের মাস নভেম্বারের 11 তারিখে মুক্তি পেতে চলেছে অভিনেতার আসন্ন ফিল্ম “উচাই”। আসন্ন এই ফিল্মে অমিত শ্রীবাস্তব চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এদিন আসন্ন এই ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা ক্যাপশন দেন, “রাজশ্রী ফিল্মসের একটি বিশেষ ছবি… আগামী 11ই নভেম্বর অমিত শ্রীবাস্তব চরিত্রে আমায় দেখুন। সুরজ বরজাতিয়ার এই ছবি বন্ধুত্ব ও জীবন উদযাপনের।” তবে বর্তমানের সবমিলিয়ে অভিনেতা দ্রুতআরোগ্য কামনা ও আসন্ন ফিল্মের সাফল্য কামনাতেই বুঁদ রয়েছেন তার অগণিত অনুরাগী!

Related Articles