×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

রেগে আগুন বিগ-বি! এডুকেশন সেন্টার ভাঙচুর করলেন অমিতাভ বচ্চন, হঠাৎ কি হল বলিউড শাহেনশাহর?

হাম যাহা খারে হোতে হে লাইন ওহী সে শুরু হোতি হে-এই কালজয়ী ডায়লগ শুনলে কার কণ্ঠস্বর তা বলতে সময় লাগেনা। তার ব‍্যক্তিক্ত্ব, অসাধারণ স্বতন্ত্র ব‍্যারিটোন ভয়েস তাকে পরিণত করেছে অ্যাংরি ইয়ং ম‍্যানে। তিনি ধীর অথচ গাম্ভীর্যপূর্ণ, শান্ত অথচ বুদ্ধীদীপ্ত..তিনি বলিউডের মহীরুহ, শাহেনশাহ অমিতাভ বচ্চন।

সত্তরের দশকের হিন্দি সিনেমার পর্দায় রাগী ইয়ং ম‍্যান হয়ে উঠেছিলেন তিনি। তবে বর্তমানে তার অভিনয়ে এসেছে নতুন আঙ্গিক। কিন্তু তার মাঝেই ফিরে এলো অ্যাংরি ম‍্যানের ইমেজ। সম্প্রতি প্রচন্ড রেগে উঠলেন অমিতাভ। শান্ত, ধীর স্বভাবের এই অভিনেতা হঠাৎই রেগে শুরু করলেন ভাঙাচুর আর যা দেখে রীতিমতো অবাক দর্শকগণ।

সম্প্রতি অমিতাভ নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে একটি এডুকেশন সেন্টার এর অফিস নির্বিচারে ভাঙছেন তিনি। হঠাৎ তার এতো রেগে যাওয়ার কারন কি এই প্রশ্নই উঠে এসেছে। অনুরাগী মহলেও তৈরি হয়েছে গুঞ্জন। ঠিক ভুলের বিচারসভাও তৈরী হয়ে গেছে নেটিজেনদের মধ‍্যে।

এর উত্তর যদিও পেতে চলে যেতে হবে কিছু আগের পোস্টে। যেখানে অমিতাভ লিখেছিলেন আবারো 53 বছর পূর্বের ইমেজে ফেরত আসছেন তিনি। অর্থাৎ 80 বছর বয়সে এসেও তিনি আবারো বিজয় নামের চরিত্রে অভিনয় করছেন 53 বছর পূর্বে করেছিলেন। অমিতাভের সাম্প্রতিকতম ছবি “ঝুন্ড”-এ ফুটবল কোচ বিজয় বর্সের ভূমিকাতেই অভিনয় করছেন। এই এডুকেশন সেন্টারে এতো ভাঙচুর আসলে বিজ্ঞাপনেরই প্রচার।