×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

কলেজের মেয়েদের দেখার জন্য অমিতাভ বচ্চন যা যা করতেন, শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

“কউন বানেগা ক্রোড়পতি”র মঞ্চে হটসিটে বসে কেবলমাত্র প্রতিযোগিদের প্রতি প্রশ্ন ছুড়ে দেওয়াই নয় অমিতাভ বচ্চন এছাড়াও প্রতিযোগীদের সাথে বন্ধুত্বসুলভ আড্ডায় মেতে ওঠেন মাঝেমধ্যেই আর এই ধরনের বার্তালাপে মাঝেমধ্যেই অমিতাভ বচ্চনের জীবনের নানান রহস্য বেরিয়ে আসে সর্বসম্মুখে। সম্প্রতি এমনই এক এপিসোডে উঠে এল অমিতাভ বচ্চনের স্কুল ও কলেজ জীবনের নানান মজার কাহিনী।

সম্প্রতি ভাইরাল হওয়া কেবিসির এক প্রোমোতে দেখা যাচ্ছে কেবিসিতে উপস্থিত এক প্রতিযোগী হটসিটে থাকা অমিতাভ বচ্চনের প্রতি তার কলেজ জীবনের প্রেমকাহিনী জানতে চেয়ে নানান প্রশ্ন ছুড়ে দেন। কলেজ জীবনে কি বিগ-বির কোন প্রেমিকা ছিল? মেয়েদের দেখা পেতে অমিতাভ কি করতেন? প্রতিযোগীর এহেন প্রশ্নে হাসমুখ প্রবীণ অভিনেতা দেন একাধিক উত্তর।

অভিনেতা জানান যখন তিনি স্কুলে পড়তেন সেই সময় মেয়েদের স্কুল অর্থাৎ সিস্টার স্কুল ছিল পার্শ্ববর্তী পাহাড়ে এবং দুই পাহাড়ের মাঝে ছিল গভীর খাদ। কেবলমাত্র মেয়েদের মধ্যে থেকে নিজের প্রেমিকাকে খুঁজে বের করার জন্য তিনি সেই খাদ পেরতেন এবং পাঁচিল টপকে প্রেমিকাকে দেখার চেষ্টা করতেন। অমিতাভের মুখে এহেন কথা শুনে হাসির রোল ওঠে কেবিসির মঞ্চে।

বিগ-বির প্রেম কাহিনী শুনে এক প্রতিযোগী জানান তাহলে শাহেনশাহ নিজের স্কুল ও কলেজ জীবনে “প্লেবয়” ছিলেন! তবে শুধুমাত্র জীবনের মজার কাহিনীই নয় কেবিসির মঞ্চে অনেক সময় বর্ষিয়ান এই অভিনেতা তুলে ধরেছেন নিজের জীবনের নানান স্ট্রাগেলের কথা যা অনেক সময় মঞ্চে উপস্থিত সকলের চোখে এনে দিয়েছে জল!