বিনোদন

স্ত্রীর ফোন না ধরলে কপালে দুঃখ আছে! জয়ার ভয়ে জুজু হয়ে থাকেন ‘বিগ বি’ অমিতাভও

সাধারণ মানুষের মতোই স্ত্রী’কে ভয় পান বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) এমনটাই তিনি জানিয়েছেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। অভিনেত্রী তথা তার স্ত্রী জয়া বচ্চনের(Jaya Bachchan) রাগ সম্পর্কে আমরা সকলেই জানি। এমনকি তাকে বলিউডের ‘লেডি সলমন’ বলা হয়ে থাকে। আসলে বদমেজাজের জন্য তার এমন পরিচিতি তৈরি হয়েছে। তার অতিরিক্ত রাগের কারণে সকলেই তটস্থ।

বিশেষ করে পাপারাজ্জিদের সাথে তার মোটেই জমে না। তারা তার সামনে এলেই ক্ষোভ উগড়ে দেন তিনি। তবে শুধুই কি বাইরের জগতের সাথে এমন সম্পর্ক তার? নাকি বাড়িতেও সকলের সাথে বদমেজাজ দেখান তিনি? এমনই প্রশ্ন উঠেছিল সকলের মনে, তারই উত্তর দিয়েছেন অমিতাভ। এদিন একটি পর্বে প্রতিযোগী ভূপেন্দ্র চৌধুরী তাকে বলেন, তার স্ত্রীর ফোনের জন্য তিনি আলাদা রিংটোন সেট করে রেখেছেন যাতে সেই ফোন কখনো না মিস হয়।

যা শুনে বিগ-বি বলেন, ‘এটা শুধু আপনার একার সমস্যা নয়। পৃথিবীতে যত পুরুষ আছে সবারই একই সমস্যা। ওদিক থেকে ফোন এলো আর আপনি যদি না ধরেন তাহলে তো হয়েই গেল।’ এরপর ওই প্রতিযোগী তাকে জিজ্ঞেস করেন, ‘ধরুন আপনার ফোনে তার তিন চারটি মিসড কল হলো। তাহলে কি আপনি কিছু বলতে পারেন নাকি জয়াই কথা বলে যান?’

যার উত্তরে মজা করে অমিতাভ বলেন, ‘আসলে স্ত্রী’রা বোঝেনই না যে স্বামীরা ব্যস্ত রয়েছেন। তাদের বক্তব্য যে কোনো পরিস্থিতিতেই ফোন ধরতে হবে।’ তবে এর সমাধান রয়েছে তার কাছে। তার সেক্রেটারিকে বলে দেওয়া হয়েছে ওই নম্বর থেকে ফোন আসলে যেন বলে দেন তিনি ব্যস্ত রয়েছেন। যদিও তাতেও রয়েছে ঝুঁকি, কারণ তখন শুনতে হয় এবার থেকে সেক্রেটারির সাথেই কথা বলতে হবে। এই ভিডিও দেখার পর নানানরকম মজাদার মন্তব্য করেছেন নেটিজেনরা।

Related Articles