বিনোদন

আমিতাভের প্রেমে এই ধরণের কাজ করেন ‘খিটখিটে’ জয়া, দাম্পত্য সিক্রেট ফাঁস করলেন শাহেনশাহ

বলিউডে জনপ্রিয় কয়েকটি পরিবারের মধ্যে অন্যতম হলেও বচ্চন(Bacchan) পরিবার। এই পরিবারের অন্দরমহলের কথা জানতে সকলেই উৎসুক হয়ে থাকেন। আর এই বচন পরিবারের প্রতিটা সদস্যই হল নেটিজেনদের কাছে আকর্ষণের বিষয়। অমিতাভ বচ্চন(Amitabh Bacchan) থেকে শুরু করে জয়া বচ্চন(Jaya Bacchan), অভিষেক বচ্চন(Abhishek Bacchan), ঐশ্বর্য রায় বচ্চন(Aishwarya Ray Bacchan) সকলকে নিয়েই সর্বদাই আগ্রহী থাকে নেটিজেনরা। তবে বচ্চন পরিবারে আরও একটি আকর্ষণের বিষয় হল তাদের সুখী দাম্পত্যের চাবিকাঠি।

অমিতাভ- জয়া হোক কিংবা অভিষেক- ঐশ্বর্য এই দুই দম্পতির সুখী দাম্পত্যের রহস্য জানতে সকলেই থাকেন অাগ্রহী। ষতবে এবার অমিতাভ বচ্চন নিজের মুখেই করলেন তার সুখী দাম্পত্যের সিক্রেট ফাঁস। সকলেই জয়া জিকে অহংকারী ও খিটখিটে স্বভাবের ভেবে থাকেন। এই নিয়ে বহু চর্চাও চলে নেটপাড়ায়। কিন্তু স্বামী অমিতাভ বচ্চন জানালেন স্ত্রীর রোমান্টিক মুডের কথা। কি বললেন শাহেনশাহ চলুন জেনেনি।

সম্প্রতি কেবিসির ১৪(KBC 14) মঞ্চে এক প্রতিযোগী জানায় তার স্ত্রী তাকে রান্নাঘরে ঢুকতে দেননা, রান্নাঘরে তার নো এন্ট্রি। এরপর বিগ বি তাকে প্রশ্ন করেন তার স্ত্রী তাকে কি কি রান্না করে খাওয়ান। তার উত্তরে সে জানায়, শুধু বলার অপেক্ষা, সমস্ত সুস্বাদু রান্না তার সামনে হাজির করে স্ত্রী। এমনকি তাদের মধ্যে ঝগড়া হলেও টিফিন বানিয়ে তার সাথে চিরকূটে লিখে দেয় “আমার মাফিনের (ভালোবাসার ডাক) জন্য মাফিন”। এমন উত্তর দেওয়ার পরে বিগ বিকে পাল্টা প্রশ্ন করেন জয়া জি, তাকে এমন চিঠি লিখেন কিনা।

আর এই প্রশ্নের উত্তরে বিগ বি খোলামেলাভাবে জানান, জয়া জি তাকে কোনো চিঠি তো লেখেন না, কিন্তু যেদিন তিনি প্রেমে বা রোমান্টিক মুডে থাকেন সেদিন বিগ বির পছন্দের খাবার নিজে হাতে করে খাইয়ে দেন। অমিতাভ বচ্চনের মুখে এমন কথা শুনে সকলেই হেসে ওঠেন। তবে তাদের ৪৯ বছরের বৈবাহিক জীবনে নানা চড়াই উৎরাই আসলেও যেভাবে তারা একসঙ্গে রয়েছেন তা সকলের কাছে একটি সুখী দাম্পত্যের নিদর্শন।

Related Articles