বিনোদন

অভিষেক-ঐশ্বর্যকে যখন বিয়ে করছিলেন, অন্যদিকে রেগে আগুন হয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন! ফাঁস হল আসল কারণ

২০০৭ সালে 20th এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেছিলেন বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই

ঐশ্বর্য (Aishwarya), অভিষেক (Abhishek), অমিতাভ-জয়া (Amitabh Jaya) এই ফ্যামিলির কেমেস্ট্রি দেখে মুগ্ধ হয় অসংখ্য সিনেপ্রেমীরা। যেখানে প্রতিনিয়তই বিচ্ছেদের খবরে পেজ থ্রির পাতা ভরে ওঠে সেখানে ঐশ্বর্য-অভিষেক একে অপরের পাশে থেকে কাটিয়ে দিয়েছেন বহুবছর আবার অন‍্যদিকে যেখানে পরিবারের সাথে তু তু তু ম‍্যায় ম‍্যয় সম্পর্ক দেখা যায় সেখানে বচ্চন পরিবার হয়ে উঠেছে আদর্শ পরিবার। কিন্তু চোখের সামনের এই সুখী গৃহকোণের দৃশ‍্যটা কি আদৌও বাস্তব!

ঐশ্বর্যকে কি পুত্রবধূ হিসাবে মন থেকে মেনে নিয়েছেন বিগবি! পুত্রবধূর সাথে অমিতাভের সম্পর্ক কেমন! সম্প্রতি এমন প্রশ্ন উঠে আসার কারণ প্রকাশ‍্যে আসা এক পুরনো ঘটনা। সম্প্রতি জানা গেছে অভিষেক ও ঐশ্বর্য যখন একসাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন সেই সময় অমিতাভ বচ্চন রেগে লাল ছিলেন। ছেলের বিয়ের সময় অত্যন্ত ক্রুদ্ধ হয়েছিলেন বাবা।

২০০৭ সালে 20th এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেছিলেন বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন(Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই(Aishwarya Rai) কিন্তু প্রশ্ন পুত্রের বিয়ের আগে কেন রেগে গিয়েছিলেন বিগবি!

আদপে বিষয়টি হল পুত্রের বিয়ের সময় বিগবি ঐশ্বর্যের ওপর মোটেও রাগ করেননি বরং ক্রুদ্ধ ছিলেন সেখানে কর্মরত একজন ব্যক্তির ওপর। যখন তিনি পুত্রবধূকে নিজের বাড়িতে গৃহপ্রবেশ করানোর জন্য নিয়ে আসতে গিয়েছিলেন তখন একজন মিডিয়া পার্সন তার গাড়ির বনেটের ওপর উঠে ছবি তোলার চেষ্টা করছিলেন আর তাতেই নিজের মেজাজ হারিয়েছিলেন অভিনেতা। এবং সেই সময় সিকিউরিটিকে ডেকে সমস্ত মিডিয়া কর্মীদের দূরে সরিয়ে দিয়েছিলেন।

উল্লেখ‍্য ঐশ্বর্যকে প্রথম থেকেই সাদরেই মেনে নিয়েছিলেন বচ্চন পরিবার। এমনকি শোনা যায় পুত্রবধূর বাড়িতে আসার পর বিগবির চোখ ছল ছল করছিল, তিনি ঐশ্বর্যের মধ‍্যে নিজের মেয়ে শ্বেতাকে ফিরে পেয়েছিলেন। আজও শ্বশুর বউমার কেমেস্ট্রি বাবা মেয়ের মতোই।

Related Articles