বিনোদন

হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তে অমিতাভ, ‘বিগ-বি’র এমন অন্তরঙ্গ দৃশ্য দেখে কি প্রতিক্রিয়া বচ্চন ফ্যামিলির

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, নিজের অভিনয়ের দ্বারা বারবার সফল দর্শকদের মন জিতে নিয়েছেন বলিউড সুপারস্টার। তবে বয়স বাড়ার সাথে সাথে বহু চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেতাকে। আর তেমনই একটি ছবি ব্ল্যাক। ছবিতে অমিতাভের সাথে কাজ করেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী।

ছবিতে একজন বিশেষভাবে সক্ষম যুবতীর চরিত্রে অভিনয় করেছিলেন রানী। রানীর অভিনয় দেখে প্রশংসায় অভিভূত হয়ে গিয়েছিল দর্শকরা। পুরো সিনেমাটিতে কোন প্রকার ডায়লগ ছিল না রানীর, শুধুমাত্র নিজের অভিনয় এবং এক্সপ্রেশনের মাধ্যমেই নিজের ক্যারেক্টার টিকে দর্শকদের সামনে ফুটিয়ে তুলতে হয়েছিল অভিনেত্রীকে। চ্যালেঞ্জিং এই চরিত্রে অভিনেত্রী রানী ছিলেন অনবদ্য। ব্ল্যাক সিনেমায় অমিতাভ একজন স্পেশাল চাইল্ড ট্রেইনারের চরিত্রে অভিনয় করেছিলেন। দুই অভিনেতার চরিত্রই ছিল ভীষণ রকমের চ্যালেঞ্জিং।

সিনেমাটি মুক্তির পর বহু পুরস্কার ঝুলিতে উঠে এসেছিল অমিতাভ এবং রানীর। এই সিনেমাটির একটি দৃশ্যে দেখা যায় অমিতাভ এবং রানীকে চুম্বনে লিপ্ত হতে, আর সেই দৃশ্যটি নেট দুনিয়ায় মাঝেমধ্যেই উঠে আসে।

এই দৃশ্যটি রানীর জন্য ভীষণভাবে চ্যালেঞ্জিং ছিল বলে জানিয়েছিলেন অভিনেত্রী। এই দৃশ্যটির জন্য আলাদাভাবে মানসিক প্রস্তুতি নিতে হয়েছিল অভিনেত্রীকে। ছবিটির মুক্তির পর অভিনেত্রী জানিয়েছিলেন তার জীবনে এটি একটি গুরুত্বপূর্ণ ছবি।