×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

KBC-র মঞ্চে স্ত্রী জয়ার এই কথা শুনে চোখে জল ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের, দেখুন ভিডিও

১১ অক্টোবর ছিল বিগ বির জন্মদিন

তিনি বলিউডের শাহেনশাহ, তার ব‍্যক্তিত্ব স্বভাব মুগ্ধ করে সকলকে, সকলের কাছে তিনি পরিচিত অ্যাংরি ইয়ং ম‍্যান হিসাবে। হ‍্যা! বলা হচ্ছে বলিউড ইন্ড্রাস্ট্রির অন‍্যতম স্তম্ভ অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan) কথা। তবে এবার কঠোর ব‍্যক্তিত্বের অধিকারী অমিতাভকেই দেখা গেল ভরা মঞ্চে কেঁদে উঠতে। নিজের জন্মদিনেই অশ্রুতে ভরে উঠলো তার চোখ। আর এই ঘটনায় হতচকিত নেটপাড়া। সকলের প্রশ্ন কেন চোখে জল এলো অ্যাংরি ইয়াংম্যানের??

আসলে ১১ অক্টোবর ছিল বিগ বির জন্মদিন, এই স্পেশাল দিনে তার “কৌন বানেগা ক্রোড়পতি” শোতে উপস্থিত হয়েছিলেন তার ছেলে অভিষেক বচ্চন(Abhishek Bachchan) ও পত্নী জয়া বচ্চন (Jaya Bachchan)সকলেই জানেন বলিউডের অন্যতম সফল জুটি অমিতাভ জয়া। রুপোলি পর্দার মতো বাস্তব জীবনেও তাদের ভালোবাসার ইনিংসটা ব্লকবাস্টার হিট। আর তাইতো যেখানে প্রতিমুহূর্তে বিচ্ছেদের খবর সামনে আসে সেখানে তারা একে অপরের হাতে হাত রেখে পেরিয়ে গেছেন প্রায় অর্ধশত বছর।

আর এই দীর্ঘ সময়ে জীবনের নানা ওঠা পড়া সব কিছুর সাক্ষী থেকেছেন তারা দুজনে। সম্প্রতি সেই সব স্মৃতিচারণ করতে গিয়েই আবেগঘন হয়ে পড়লেন বিগ বি। সম্প্রতি একটি প্রোমো প্রকাশ‍্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে স্মৃতিচারণ করতে গিয়ে চোখের জল আটকাতে পারলে না তিনি।

তবে প্রশ্ন অতীতের কোন কথা তার মনকে এত নাড়া দিল? আসলে এই দীর্ঘ সম্পর্কে তাদের মধ্যেও এসেছে চড়াই উতরাই। বর্তমানে যিনি সাম্রাজ্য গড়ে তুলেছেন তার জীবনের ইনিংসেও এসেছে বিফলতা, এমন সময় ছিল যখন আর্থিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। তবে শ্বেতা (Sweta) ও অভিষেককে (Abhishek) নিয়ে অসহায় অবস্থার মধ্যে দিন কাটালেও হার মানেননি তার সহধর্মীনী জয়া। সব সময় পাশে ছিলেন অমিতাভের। আরো কিছু পুরনো মুহূর্তে ফিরে গেছেন যা চোখে জল এনেছে বিগবি-র তবে সেগুলি কি সেই বিষয়ে ধোঁয়াশা রেখেছেন নির্মাতারা। এরজন্য দেখতে হবে পুরো এপিসোডটি।