×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

যে কোন মূল্যে এই ছেলেকেই বিয়ে করবেন আমির কন্যা ইরা, এই কারণে আমির খানও তাঁকে আটকাতে পারবে না

দীর্ঘ 16 বছর দাম্পত্য সম্পর্কে থাকার পর আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মিস্টার পারফেক্সশনিস্ট আমির খান। আমির কিরনের বিচ্ছেদের পরেই আমির খানের তৃতীয় বিয়ে নিয়ে চলছিল জল্পনা। যদিও বর্তমানে সেই জল্পনা স্তিমিত হয়ে লাইমলাইটে এসেছিল তার আসন্ন ছবি “লাল সিং চাড্ডা”। তবে ছবির প্রমোশনের মাঝেই পুরনো জল্পনা মাথাচাড়া দিয়ে উঠলো ফের।

বুধবার সকাল থেকে জল্পনা এবার নাকি খান পরিবারে সানাই বাজতে চলেছে। আর তারপর থেকেই প্রশ্ন বিয়েটা কার? তবে কি নতুন বাঁধনে জড়াচ্ছে আমির? তবে এর উত্তর না বরং বিয়ে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তার মূলে আছে আমির কন‍্যা ইরা খান।

প্রেম নিয়ে কখনোই লুকোছাপা করেননি ইরা। অনেকদিন আগেই প্রেমকে সর্বসম্মুখে সীলমোহর দিয়ে দিয়েছেন। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে মাখোমাখো ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। যে ছেলের প্রেমে হাবুডুবু খেয়েছেন ইরা সে আসলে একজন জিম ট্রেনার। নুপুর শিখর নামে এই ছেলেটির সাথে ইরার পরিচয়ও জিমে। ইরা যখন সেই জিমে ট্রেনিং করতে যেতেন তখনই তাদের মধ্যে গড়ে উঠেছিল বন্ধুত্ব। যা প্রেমের সম্পর্কে পরিণত হতে বেশি সময় লাগেনি বর্তমানে শোনা যাচ্ছে তাদের এই প্রেমের সম্পর্কই দাম্পত্য আকার নিতে যাচ্ছে।

শোনা যাচ্ছে তারা দুজন এই মুহূর্তে একসাথে থাকার পরিকল্পনা করে নিয়েছেন। খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসবেন আমির কন‍্যা ইরা খান এমনটাই খবর। যদিও এই খবর এখনো রহস‍্যই। কারন এই বিষয়ে মুখে কুলুপ এটেছেন ইরা সহ তার পরিবারের সকলেই।