বিনোদন

নুসরতকে রেখে একাই ছাড়লেন শহর, বিচ্ছেদের গুঞ্জন ভুলে শিকড়ের টানে সারা দিলেন নিখিল জৈন

বেশ কিছুদিন ধরেই চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের বিবাহ জীবন। জোরদার আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে। মুখে নুসরত যাই বলুন, নেট নাগরিকদের নজর এড়ায়নি ভিতরের এই বিতর্ক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন দুজনেই। স্ত্রী নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়েও গুঞ্জনে জেরবার হয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়া থেকেও দিন কয়েক দূরে ছিলেন তিনি। তবে সম্প্রতি ফিরে বেশ কয়েকটি পোস্ট করেছেন তিনি।

জানা গেছে, আপতত শহরে নেই নিখিল। শহর ছেড়ে পরিবারের শিকড়ের টানে ফিরেছেন উত্তর ভারতে। আর সেইখানে গিয়েই পুরোনো বন্ধু ও আত্মীয়দের সঙ্গে ছবি শেয়ার করেছেন সোশ্যাল হ্যান্ডেলে। উল্লেখ্য, গতকাল অর্থাৎ বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে গাড়ির ভিতর থেকে দিল্লি-হরিয়ানা হাইওয়ের একটি ছবি পোস্ট করেন তিনি এবং ক্যাপশনে লেখেন- ‘শিকড়ে ফেরা’৷ ছবিতে দেখা যায়, গাড়ির ভিতরে একটি ব্যাচের মধ্যে লেখা রয়েছে- হরিয়ানভি। প্রসঙ্গত, দু’দিন আগে দিল্লিতে নুসরতের বোন নুজাত জাহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন নিখিল। শ্যালিকার কাঁধে হাত রেখে আশ্বাস দিয়ে ছবির ক্যাপশনে তিনি লেখেন – ‘ভালো কাটুক, অল দ্য বেস্ট.. মেক ইট কাউন্ট’। যদিও এই শুভেচ্ছাবার্তার কারণ স্পষ্টভাবে জানা যায়নি। জবাবে জিজুকে নুজাত জানান, ‘এই সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ’। বোঝাই যাচ্ছে স্ত্রীর সঙ্গে ব্যক্তিগত টানাপোড়েন বজায় থাকলেও শ্বশুরবাড়ির সঙ্গে ভালো সম্পর্ক বজায় রয়েছে নিখিলের।

ইনস্টাগ্রামে অভিনেত্রী নুসরত জাহান বেশ সক্রিয় থাকলেও, কিছু হাতেগোনা পোস্ট রয়েছে নিখিলের দেওয়ালে। এমনকি বিগত কয়েক মাস সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখাও পাওয়া যায়নি তাদের। তবে সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সম্প্রতি নিখিলের একের পর এক ইনস্টাগ্রাম পোস্ট। প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও নিখিলের সাম্প্রতিক ইনস্টাগ্রাম থেকে বোঝা যাচ্ছে, ‘বেগম’কে খোঁচা দিয়েই এই স্ট‍্যাটাস নিখিলের। অন্তত নেটিজেনরা তাই বলছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতেও ইনস্টায় নিজের একটি ছবি পোস্টে ক্যাপশন দেন নিখিল – ‘মানুষ কীভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে সেটা তাঁদের কর্মফল। তার পালটা তুমি কেমন আচরণ করবে সেটা তোমার কর্মফল’। যদিও স্পষ্ট জানিয়েছেন নিখিল, ব্যক্তিগত জীবন সামাজিক মাধ্যমে তুলে ধরতে নারাজ তিনি। স্ত্রীর বিরুদ্ধে বিরূপ পোস্ট তো দূরের কথা, নেটিজেনদের একাংশ যখন নুসরতকে ট্রোল করতে ব্যস্ত, সেখানে স্ত্রীর সমর্থনে সরব হয়েছেন নিখিল। এর থেকেই স্পষ্ট হয়ে গেছে, দুজনের সম্পর্কের সুতোয় যতই টান পড়ুক, ব্যক্তিগত বিষয়কে ব্যক্তিগতই রাখতে চান তাঁরা।

Tags

Related Articles

Close