বিনোদন

সুখবর! বন্ধ হচ্ছে না Didi No1, এবার একসঙ্গে জি বাংলা মাতাবেন দুই দিদি

বড় পর্দায় একসময় প্রসেনজিৎ থেকে দেব সবার সাথেই দাপিয়ে অভিনয় করেছেন তিনি কিন্তু ছোট পর্দায় দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসাবে তার জনপ্রিয়তা ছাপিয়ে গেছে সবকিছুকে। তার প্রাণ খোলা হাসি, দক্ষ সঞ্চালনা, মানুষকে আপন করে নেওয়ার প্রয়াস মনে কাছাকাছি নিয়ে এসেছে রচনা ব‍্যানার্জীকে। কিন্তু কিছুদিন আগেই শোনা যাচ্ছিল বন্ধ হতে চলেছে সেই জনপ্রিয় দিদি নাম্বার ওয়ান-ই।

দীর্ঘ ১০ বছরের দর্শকদের অভ্যাসের ইতি ঘটবে এমনটাই খবর মিলছিল। স্বাভাবিকভাবেই “দিদি নাম্বার ওয়ান” বন্ধের আভাস পেতেই বছর শেষে বিষাদ জড়িয়ে ধরেছিল দর্শকদের। কিন্তু বছর শুরুর আগেই বিনোদিনপ্রেমীদের জন্য দারুন সুখবর।

হ্যাঁ, ইতিমধ্যে তো জি-বাংলার দর্শকরা খবর পেয়ে গেছেন যে আরো নতুন একটি রিয়েলিটি শো লঞ্চ করছে জি বাংলায়। কিন্তু সেটাই একমাত্র খুশির খবর নয়। অনেকেই ভেবেছিল “দিদি নাম্বার ওয়ান” এর বদলেই আস্তে চলেছে “ঘরে ঘরে জি বাংলা”। কারণ ছটা থেকে শুধুই ধারাবাহিক দেখানো হয়।

তবে সময় জানতে পেরে দর্শকরা ডবল খুশি। কারণ প্রকাশ্যে আসা প্রোমো থেকেই বোঝা গেছে ইন্দ্রানী হালদারের পরিচালিত নতুন শো “ঘরে ঘরে জি বাংলা”-এর টেলিকাস্টটি হতে চলেছে বিকেল সাড়ে চারটা থেকে পাঁচটা পর্যন্ত। আর “দিদি নাম্বার ওয়ান” থাকবে নিজের স্লটেই‌। অর্থাৎ দর্শকদের প্রিয় রিয়েলিটি শো মোটেও বন্ধ হচ্ছে না। বন্ধ হবেনা একঝাঁক দিদিদের জীবনকথা। বছর শেষে হাসিমুখেই দুই নন ফিকশন শো এবার থেকে উপভোগ করতে পারবেন বিনোদন প্রেমীরা। যদিও 4.30 থেকে নতুন শো হলে “সুদীপার রান্নাঘরের” স্লট কি হবে তা এখনো জানানো হয়নি।