বিনোদন

চাকরি দেওয়ার নামে টাকা খাওয়ার ধান্দা! জিতের এই জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে উঠলো গুরুতর অভিযোগ

সাম্প্রতিক সময়ে আমাদের সামনে এরকম নানা ঘটনা উঠে এসেছে, যেখানে চাকরি পাইয়ে দেওয়ার বিনিময়ে টাকা নিয়েছেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বরা। রাজ্যে এই ঘটনা কোনো নতুন বিষয় নয়। তবে সম্প্রতি এক অভিনেত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ উঠে এসেছে যে তিনি নাকি চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ করেছেন।

কী অবাক হচ্ছেন তো, ভাবছেন টলিউডের কোন অভিনেত্রী এমন কান্ড ঘটিয়েছেন? তবে এই ঘটনা এই রাজ্যতে নয় এই ঘটনা ঘটেছে ওড়িশাতে। সেখানকার জনপ্রিয় অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনীর বিরুদ্ধে এমনই অভিযোগ তোলা হয়েছে। এমনকি তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন কল্যাণী নায়েক নামক এক মহিলা।

ওই মহিলার অভিযোগ অনুযায়ী জানা গিয়েছে সোনার দোকানে চাকরি পাইয়ে দেওয়ার নামে তার কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়েছিলেন অভিনেত্রী। তবে এই প্রথম নয় এর আগেও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। এমনকি তার ব্যক্তিগত জীবন নিয়েও নানান সমালোচনা হয়েছে দর্শকমহলে।

বর্তমান সময়ে তার বিবাহবিচ্ছেদ নিয়েও গুঞ্জন চলছে সকলের মাঝে। এরই মাঝে তার বিরুদ্ধে নতুন অভিযোগ। উল্লেখযোগ্য, শুধুমাত্র ওড়িয়া সিনেমা নয় বাংলা সিনেমাতেও কাজ করেছেন তিনি। ২০১১ সালে স্বপন সাহা পরিচালিত ‘অচেনা প্রেম’ সিনেমায় শেষবার বাংলা সিনেমায় দেখা গিয়েছিল তাকে। তিনি কাজ করেছেন প্রসেনজিৎ, যীশুর মতো তারকাদের সাথে।