×

শ্বশুর থেকে বৌমা, একের পর এক কেচ্ছায় বচ্চন পরিবারের নাম ডুবিয়েছেন অমিতাভ-ঐশ্বর্য!

একের পর এক কেচ্ছায় বচ্চন পরিবারের নাম ডুবিয়েছেন অমিতাভ-ঐশ্বর্য! টলিউড হোক বা বলিউড তারকা মানেই আমরা ভাবি ঝাঁ চকচকে একটি দুনিয়া। তবে তারকাদের জীবনে এমন অন্ধকার দিক রয়েছে যেগুলি সকলের অজানা থেকে যায়। আজ আমরা সেরকমই একটি তারকা পরিবার সম্পর্কে আলোচনা করবো, যাদের একাধিক কেচ্ছা কাহিনী রয়েছে। আর এই পরিবার হলো সকলের পরিচিত বচ্চন পরিবার। এই পরিবারের একাধিক সদস্য অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন। তবে তাদের এমন কিছু কাহিনী রয়েছে যা চমকে দেবে আপনাকে।

অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan)বি গ্রেড সিনেমায় কাজ: বলিউডের জনপ্রিয় এই অভিনেতা একসময় একাধিক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছিলেন। তবে এমন একটা সময় এসেছিল যখন নাকি তাকে টাকার অভাবে বি গ্রেড সিনেমাতে অভিনয় করতে হয়েছিল। ২০০০ সালের পর একপ্রকার অন্ধকার নেমে এসেছিল তাদের জীবনে।

জয়া বচ্চন(Jaya Bachchan এবং শ্বেতা(Shweta Bachchan) বচ্চনের মনোমালিন্য: সকলের সামনে যতই আদর্শ মা মেয়ের অভিনয় তারা করুন না কেন এই দুই সদস্যের মধ্যে সম্পর্ক মোটেই ভালো না। কারণ, মা জয়া শ্বেতাকে মাত্র একুশ বছর বয়সে জোর করে বিয়ে দিয়েছিলেন নিখিল নন্দার সাথে। তাদের জীবন মোটেও সুখকর হয়নি। সে কারণে তাদের সম্পর্ক খারাপ হয়ে যায়।

রেখার(Rekha) ও অমিতাভের প্রেম: রেখার সাথে অমিতাভের সম্পর্ক কোনো নতুন বিষয় নয়। প্রকাশ্যে কখনোই তারা এই সম্পর্ককে স্বীকৃতি দেননি। তবে রেখা অমিতাভকেই মনে মনে স্বামী বলে মানেন। এমনকি নিজের স্বামীর মৃত্যুর পরও তার সিঁথিতে সিঁদুর দেখা যায়।

ঐশ্বর্য্য(Aishwarya Rai Bachchan) ও জয়ার সম্পর্ক: শুধুমাত্র মেয়ে নয় ছেলের বউ ঐশ্বর্য্যের সাথেও জয়ার সম্পর্ক খুব একটা ভালো নয়। শোনা যায় করিশ্মা কাপুরের(Karishma Kapoor) সাথে বিয়ে ভাঙার পর অভিষেকের(Abhishek Bachchan) বউ হিসেবে তিনি রানী মুখার্জিকে(Rani Mukherjee) বাড়িতে আনতে চেয়েছিলেন। যদিও শেষমেশ ঐশ্বর্য্য ও অভিষেকের ভালোবাসাই জিতে যায়।

অমিতাভ ও ঐশ্বর্য্যর সম্পর্কে: তাদের মধ্যে শ্বশুর ও বৌমার সম্পর্ক থাকলেও দু’জনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। শোনা যায় বাস্তব জীবনেও নাকি তারা একে অপরের খুবই ঘনিষ্ঠ। শুধু তাই নয় অমিতাভের প্রতি ঘনিষ্ঠতার কারণেই নাকি অভিষেককে বিয়ে করেছিলেন ঐশ্বর্য্য। যদিও এই বিষয়ের সত্যতা প্রকাশ্যে আসেনি।