বিনোদনভাইরাল ভিডিও

দেশের দরবারে উজ্জ্বল বাংলার মুখ! দুর্দান্ত কণ্ঠে একের পর এক অসাধারন গান গেয়ে জাতীয় স্তরের মঞ্চ কাঁপাচ্ছে নদিয়ার প্রাঞ্জল

প্রতিদিন রিয়েলিটি শোয়ের নানা ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। তেমনি সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। যেখানে সারা দুনিয়া কাঁপাচ্ছে এক খুদে বাঙালি শিল্পী। জনপ্রিয় রিয়েলিটি শো “সুপার সিঙ্গার 2” এর মঞ্চ কেঁপে উঠলো এই খুদে প্রতিযোগীর কন্ঠে। যার সুমধুর কন্ঠে ভাসল মুম্বাই থেকে বাংলা। প্রতিযোগীর নাম প্রাঞ্জল বিশ্বাস।

প্রাঞ্জল এর গান শুনে বিচারক সহ উপস্থিত সকলেই মুগ্ধ। এমনকি তার গান শুনে বিচারকের আসনে থাকা অলকা ইয়াগ্নিকের চোখের কোনায় ধরা পড়ল জল। এছাড়াও অরুনিতা, পবনদ্বীপ, সালমান আলী সকলেই বিভোর হয়ে উঠলেন তার গানে। বলাবাহুল্য ছোট্ট ছেলেটি তার গানের মধ্যে দিয়ে সকলের মন জয় করল।

তার গাওয়া গানটি নেটিজেনরাও বেশ পছন্দ করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পরই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। বিচারকমণ্ডলী সহ, দর্শক মন্ডলী সকলেই তাঁর গানে মুগ্ধ। মুম্বাইয়ের মঞ্চ কাঁপালো বাংলার ছোট্ট ছেলেটি। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে প্রাঞ্জলের গানটি সেই তালিকায় আলাদা করে জায়গা করে নিয়েছে।

গানটি “Bollywood Latest” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে ইতিমধ্যে ভিউজ সংখ্যা প্রায় টিভি 30 লক্ষ ছাড়িয়েছে। সাড়ে তিন হাজারেরও বেশি মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। এছাড়া অগণিত প্রশংসা বাক্যে ভরে গেছে ভিডিওটির কমেন্ট বক্স। কমেন্টগুলি দেখেই বোঝা যাচ্ছে সকলে তার গানে মুগ্ধ। এখনো পর্যন্ত আপনি যদি না শুনে থাকেন, তবে শুনে নিন গানটি।

Tags

Related Articles

Close