বিনোদন

Alia Bhatt: ও এক মায়াবী কন্যা, বিয়ের ৬ মাসেই সন্তান প্রসব করে মন্তব্য আলিয়ার

অবশেষে অপেক্ষার অবসান কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। তাদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন তারকা থেকে শুরু করে অনুরাগীরা। তবে এর পাশাপাশি প্রশ্ন উঠেছে যে বিয়ের ছয় মাসের মধ্যেই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তাহলে তো আগে থেকেই সন্তানসম্ভবা ছিলেন তিনি। বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

২০১৭ সালে একটি সিনেমার সেট থেকে একে অপরের প্রেমে পড়েছিলেন রনবীর (Ranbir Kapoor) এবং আলিয়া। এমনকি কিছুদিনের মধ্যেই সকলের সামনে স্বীকার করেছিলেন নিজেদের সম্পর্কের কথা। এরপর হঠাৎ করে গত এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। যেখানে খুব কাছের মানুষ এবং আত্মীয়রাই উপস্থিত ছিলেন। বিয়ের ঠিক দেড় মাসের মাথায় অভিনেত্রী জানান মা হতে চলেছেন তিনি।

যা দেখার পর হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তখন থেকেই সকলে মনে করেছিলেন হয়তো আগে থেকেই সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন তিনি তাই হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত। সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ের মাত্র ছয় মাসের মাথায় সন্তান জন্ম দিয়ে সমস্ত জল্পনাকে সত্যি প্রমাণ করেছেন তিনি। এখন সবটাই পরিস্কার হয়ে গিয়েছে সকলের কাছে।

অন্যদিকে এই বিষয়ে বোন শাহীনকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, ‘এটা সম্পূর্ণ ওর নিজস্ব ব্যাপার। আপনি সবাইকে খুশি করতে পারবেন না। কোনো না কোনো নেতিবাচক মন্তব্য আসবেই।’ এছাড়া তার দাদা রাহুল ভাট জানিয়েছিলেন সাত পাক ঘুরে নয় আলিয়ার বিয়ে হয়েছে চার পাক ঘুরে। যার অর্থ হলো বিয়ের আচারেও বেশ কিছু পরিবর্তন আনা হয়েছিল আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার জন্য।

Related Articles