×

Alia Bhatt: ‘প্রেগন্যান্সির কারণে পা ফুলে গেলেও রণবীর টিপে দেয়না’, বিস্ফোরক অভিযোগ ‘হবু মা’ আলিয়ার

রণবীরের নামে মারাত্মক অভিযোগ আনলো আলিয়া। পগর্ভাবস্থায় সকল মেয়েই চায় যে তার স্বামী তাকে আরো অবর যত্ন করুক, আরো বেশি করে খেয়াল রাখুন। এই সময় সবারই আবদার থাকে স্বামী যেন তার শরীরের প্রতি যত্ন নেয়া, পছন্দের খাবার এনে দেয়, স্বামী যেন তার পাশে থাকে, আরো বেশি করে তাকে সময় দেয়। কিন্তু চাইলেও তো আর সব সময় তা সম্ভব হয় না। এই সুখের সময় যে মেয়ে তার স্বামীকে কাছে পান তার তো আনন্দের শেষ নেই, যিনি পান না তার একটা অস্ফুট অভিযোগ থেকেই যায়। যেমনটা হয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ক্ষেত্রে।

সম্প্রতি, বিদেশ থেকে শুটিং সেরে ফিরেছেন আলিয়া। স্বভাবতই আগের থেকে শরীরে অনেক পরিবর্তন এসেছে। মাতৃত্বকালীন অবস্থায় যা স্বাভাবিক। মুখটা যেন আরো শিশুর মতন হয়ে গেছে অভিনেত্রীর। আরো যেন জেল্লা বেড়ে গেছে তার।

বলিউডে তার জমি শক্ত হয়ে গেছে বেশ কিছুদিন হলো। খুব অল্প সময়ের মধ্যে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মনে জায়গা করে নিতে পেরেছেন। এবার তাই তিনি খাতা খুচ্ছেন হলিউডে। সম্প্রতি হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং শেষ করে মুম্বাইয়ে ফেরেন তিনি। সেই দাদা সাথে শেষ হলো করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিংও। মানে প্রেগন্যান্সি খবর আদা অবধি ফুরসৎ ছিলোনা দুদন্ড জিরোনোর। এখন কি বিশ্রাম? সরাসরি সে উত্তর না দিলেও, এসেই প্রেগন্যান্সি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তেই হয়।

প্রেগন্যান্ট হওয়ার পর স্বামী রণবীর কাপুর কতটা সময় দিচ্ছে, কেমন যত্ন নিচ্ছে? উত্তরে আলিয়া কিঞ্চিৎ অভিযোগ ও আবদার নিয়ে বলেন যে, ‘ও সবসময়ই আমার খুব যত্ন নেয়। যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তাহলে বলব ‘না’। পা ফুলে গেলে হয়তো টিপে দেয়না, কিন্তু আমাকে স্পেশ্যাল মনে করানোর জন্য ও অনেক কিছু করে। এখন তো আরও বেশি করে।’