×

Alia Bhatt: সাধে আমিষ নয়, আলিয়ার পছন্দ নিরামিষ মেনু দিয়েই সাজানো হচ্ছে থালি!

খুব সম্ভবত চলতি মাসেই আলিয়ার বেবি শাওয়ার অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে

সম্প্রতি বলিপাড়ার সবচেয়ে মুখোরোচক বিষয় হল আলিয়ার প্রেগনেন্সি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাচ্ছে, সর্বদাই ঘুরে বেড়াচ্ছে আলিয়ার বেবি বাম্পের নানা ছবি। তার ওপর কিছুদিন আগেই রিলিজ করেছে রনবীর-আলিয়া প্রথম অভিনীত সিনেমা ব্রহ্মাস্ত্র। সবমিলিয়ে পাপারাৎজিদের ক্যামেরার লেন্স যেন সরছেই না রালিয়া জুটির ওপর থেকে।

গত 14 ই এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই সেলিব্রিটি দম্পতি। আর বিয়ের দু মাস যেতে না যেতেই পরিবারে নতুন অতিথি আসার সুখবর দিয়েছিলেন তারা। অনেকে মনে করেছিলেন আলিয়া বিয়ের সময়ও হয়তো প্রেগনেন্ট ছিলেন। কিন্তু যদিও এই সেলিব্রিটি দম্পতি এই ব্যাপারে কোন রকম মুখ খোলেননি। তাদের বিয়ের খবরও ছিল যথেষ্ট গোপনীয়তায়।

তবে তার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে শোরগোল পড়েছে নেটপাড়ায়। তাদের অনুরাগীরা থেকে শুরু করে তাদের পরিবারের সকলেই অপেক্ষায় দিন গুনছেন। পরিবারে নতুন অতিথি আসার সুবাদে খুশির বর্ণালী নেমে এসেছে কাপুর ও ভাট পরিবারের। তবে সম্প্রতি জানা গেছে সেই খুশির দিন আর খুব বেশি দেরি নেই। চলতি মাসেই পরিবারের তরফ থেকে শুরু করা হয়েছে আলিয়ার সাধের অনুষ্ঠানের প্রস্তুতি।

জানা গেছে খুব সম্ভবত চলতি মাসেই আলিয়ার বেবি শাওয়ার অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে। আর এই অনুষ্ঠান আয়োজনের পেছনে থাকছেন আলিয়ার মা সোনি রাজদান ও রণবীরের মা নীতু কাপুর। শোনা যাচ্ছে, এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মহিলা মহল। উপস্থিত থাকবেন করিনা, করিশ্মা, ঐশ্বর্য সহ আলিয়ার গার্লস গ্রুপ। সুতরাং এর থেকে একথা স্পষ্ট পরিবারে নতুন অতিথি আসতে খুব বেশি দেরি নেই, হয়তো আগামী মাসের মধ্যেই শোনা যাবে সুখবর।